অদম্য মেধাবী আরিফ-শরীফের পাশে স্থানীয় সরকার মন্ত্রী

কুমিল্লা প্রতিনিধি।।

অদম্য মেধাবী আরিফ ও শরীফের লেখাপড়ার জন্য নগদ লক্ষ টাকা দিলেন স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম । অটো রিকশা চালক বিল্লাল হোসেনের জমজ দুই ছেলে আরিফ হোসেন ও শরীফ হোসেন এ বছর মেডিকেল ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন।

গণমাধ্যমে এ সংবাদ দেখে আরিফ ও শরীফের জন্য নগদ ১ লক্ষ টাকা পাঠালেন মন্ত্রী। এছাড়াও অতীতের ন্যায় আরিফ ও শরীফের পড়ালেখা জন্য আর্থিক সহযোগীতা করেন স্থানীয় সংসদ সদস্য তাজুল ইসলাম এম.পি। শুক্রবার বিকালে মন্ত্রী পক্ষ থেকে আরিফ ও শরীফের বাবা বিল্লাল মিয়ার হাতে তুলে দেন মনোহরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম।

এ সময় আরো উপস্থিত ছিলেন কুমিল্লার জেলা পরিষদের সদস্য ও মনোহরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাষ্টার আবদুল কাইয়ুম চৌধুরী, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আমির হোসেন, উপজেলা যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মো. কামাল হোসেন,হাসনাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. কামাল হোসেন, হাসনাবাদ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন, হাসনাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আবদুল্লাহ আল মামুনসহ আরও অনেকে। আরিফ ও শরীফের বাড়ি কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলার হাসনাবাদ ইউনিয়নের মানরা গ্রামে।

প্রসঙ্গত, গত ৪ এপ্রিল স্বাস্থ্য শিক্ষা অধিদফতর আনুষ্ঠানিকভাবে মেডিকেল কলেজের এমবিবিএস ২০২০-২১ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করে। এ বছর মেডিকেল কলেজ ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন যমজ ভাই আরিফ-শরিফ। আরিফ হোসেন জাতীয় মেধায় ৮২২তম হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ ও শরিফ হোসেন ১১৮৬তম হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *