অবশেষে দিনাজপুর আইনজীবী সমিতির সভাপতি ও সাধারন সম্পাদকের কার্যালয়ে জাতির জনকের ছবি উত্তোলন

শিমুল,দিনাজপুর প্রতিনিধি:

অবশেষে বাংলাদেশের সংবিধানের ৪(ক) অনুচ্ছেদ মেনে আনুষ্ঠানিকভাবে এই প্রথম দিনাজপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি ও সাধারন সম্পাদকের কার্যালয়ে নবনির্বাচিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক এর নেতৃত্বে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর ছবি উত্তোলন করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের জাতীয় সংসদ সদস্য এড. জাকিয়া তাবাসসুম জুঁই। এসময় আরও উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা আইনজীবী সমিতির নব নির্বাচিত সভাপতি মুক্তিযোদ্ধার সন্তান এড. মাজাহারুল ইসলাম সরকার এবং সাধারন সম্পাদক এড. সাইফুল ইসলাম (১) সহ নবনির্বাচিত কমিটির সদস্যগণ,বিজ্ঞ জিপি মুহম্মদ নূরুল ইসলাম (৩), বিজ্ঞ পিপি রবিউল ইসলাম রবি, বিজ্ঞ স্পেশাল পিপি সামসুর রহমান পারভেজ সহ সিনিয়র আইনজীবীবৃন্দ।

উল্লেখ্য, গত ৫ সেপ্টেম্বর দিনাজপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে এড. মাজাহারুল ইসলাম সরকার সভাপতি এবং এড. সাইফুল ইসলাম (১) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়।

নির্বাচিত প্রতিধিনি হিসেবে দায়িত্ব গ্রহণের পর প্রথম কাজ হিসেবে এই প্রথম বারের মতো আনুষ্ঠানিক ভাবে দিনাজপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি ও সাধারন সম্পাদকের কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি উত্তোলন করা হয়।

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *