অশ্লীল ছবি ও ভিডিও ধারন করে একাধিক মেয়ের সাথে প্রতারনা,যুবক আটক

শহিদুল ইসলাম জি এম মিঠনঃ 
কৌশলে একাধিক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক তৈরি করার পর, তাদের অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে প্রতারণার মাধ্যমে টাকা ও স্বর্ণালংকার হাতিয়ে নেওয়ার অভিযোগে এক যুবককে  গ্রেফতার করেছে “সাইবার পুলিশ বগুড়া “। আটককৃত যুবক হলেন, নওগাঁ জেলা শহরের চকদেবপাড়া মহল্লার মৃত তাজুল ইসলাম কবিরাজ এর ছেলে মোঃ তানজিমুল ইসলাম রিয়ন (২২)।
সুত্র জানায়, যুবক তানজিমুল ইসলাম ওরফে রিয়ন তার  নানা আবু সাঈদ ফকির এর বাড়ি বগুড়া জেলার দুপচাচিয়া উপজেলার চৌধুরীপাড়াতে থেকে দুপচাচিয়া জেকে ডিগ্রি কলেজএ লেখাপড়া করেন।
লেখাপড়ার সুবাদে যুবক তানজিমুল ইসলাম ওরফে রিয়ন  কৌশলে একাধিক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে স্মাট ফোনে ভিডিও কলে কথা বলার সময় মেয়েদের অজান্তেই স্ক্রিন রেকর্ডারের মাধ্যমে রেকর্ড করতেন। সম্পতি একই কায়দায় একটা মেয়েকে ব্ল্যাকমেইল করে টাকা পয়সা এবং সোনার গহনা হাতিয়ে নেওয়ার ঘটনার অভিযোগে বগুড়া সদর থানায়  মামলার প্রেক্ষিতে বগুড়া জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ আলী আশরাফ ভূঞা বিপিএম বার মহোদয় সাহেব এর দিকনির্দেশনায় “সাইবার পুলিশ বগুড়া ” এর ইন্সপেক্টর ইমরান মাহমুদ তুহিনের নেতৃত্বে সাইবার পুলিশ টিম গতরাতে অভিযান চালিয়ে বগুড়া জেলার দুপচাচিয়া তিনমাথা মোড় থেকে অভিযুক্ত আটক করেন।
এসময় আটককৃত যুবকের স্মাট ফোনে একাধীক নারী যুবতীদের সাথে ভিডিও চ্যাটিং এর  অশ্লীল স্ক্রিনশট এবং ভিডিও পান সাইবার টিম । আজ আটককৃত যুবককে বিজ্ঞ আদালতে সোপর্দ করে ৭ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে বলেও নিশ্চিত করেছেন সাইবার টিম এর নের্তৃত্বদানকারী কর্মকর্তা। একই সাথে জানানো হয়, আটককৃত যুবকের ব্যাপারে এধরনের আরও কোন তথ্য  থাকলে বগুড়া জেলা গোয়েন্দা (ডিবি’র) ইন্সপেক্টর তুহিনের সাথে যোগাযোগ করতে অনুরোধ করা হচ্ছে।
সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *