আওয়ামীলীগে যোগ দিচ্ছেন কুসিক ১৫নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুল

হাবিবুর রহমান মুন্না, কুমিল্লা প্রতিনিধি:
কুমিল্লা সিটি কর্পোরেশনের ১৫ নং ওয়ার্ডের কাউন্সিলর সাইফুল বিন জলিল কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি আঞ্জুম সুলতানা সীমা এমপি সমর্থিত আওয়ামীলীগে যোগ দিচ্ছেন। কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র মনিরুল হক সাক্কু গ্রুপের নেতা ছিলেন জনপ্রিয় এই কাউন্সিলর। যোগদানের বিষয়ে ইতিমধ্যে আঞ্জুম সুলতানা সীমা এমপির সাথে কথাবার্তা চূড়ান্ত হয়েছে। শুক্রবার কুমিল্লা শহরের চকবাজার বাসস্ট্যান্ড পেট্রল পাম্প এলাকায় আনজুম সুলতানা সীমা এমপির সাথে বৈঠকে দিনক্ষণ ঠিক করে আনুষ্ঠানিকভাবে দলবল নিয়ে আওয়ামীলীগে যোগ দেবেন।
কাউন্সিলর সাইফুল বিন জলিল জানান, কুমিল্লা মহানগর আওয়ামীলীগ নেত্রী আঞ্জুম সুলতানা সীমা এমপির সাথে ফোনে কথা বলে আওয়ামীলীগে যোগ দিয়েছি। এখন তিনি কুমিল্লায় এলে বসে আনুষ্ঠানিকভাবে সমাবেশ করে আওয়ামীলীগে যোগ দেবো।

সূত্র জানায়, কুমিল্লা সিটি কর্পোরেশনের ১৫ নং ওয়ার্ডের কাউন্সিলর সাইফুল বিন জলিলের পরিবহন ব্যবসা দখলের চেষ্টাকে কেন্দ্র করে সোমবার তার গাড়ি ভাংচুরের ঘটনা ঘটে। শহরের চকবাজার এলাকায় তিশা পরিবহনের স্ট্যান্ডের সামনে এই হামলা চালায় দুর্বৃত্তরা। এ ঘটনায় কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র মনিরুল হক সাক্কুর কাছে প্রতিকার চেয়েও পান নি কাউন্সিলর সাইফুল বিন জলিল। ক্ষমতাসীনদের সাথে মেয়রের সখ্যতার কারনে তিনি অপারগতা প্রকাশ করেন বলে জানান কাউন্সিলর সাইফুল। এরপর সাইফুল তার নেতাকর্মী সমর্থকদের নিয়ে আওয়ামীলীগের অপর অংশের সাথে রাজনীতি করার সিদ্ধান্ত নেন। উল্লেখ্য, কাউন্সিলর সাইফুল বিন জলিল দীর্ঘ দিন ধরে কুমিল্লা বিএনপির একটি অংশের নেতা কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র মনিরুল হক সাক্কুর গ্রুপের নেতা ছিলেন। সাইফুলের বাবা আবদুল জলিল স্বাধীনতার পর কুমিল্লা পৌরসভার চেয়ারম্যান নির্বাচিত হন।এদিকে কুমিল্লা সিটি কর্পোরেশনের আরো কয়েকজন কাউন্সিলর আনজুম সুলতানা সীমা এমপি সমর্থিত আওয়ামীলীগে যোগ দেওয়ার ব্যাপারে কথাবার্তা অব্যাহত রেখেছেন বলে সূত্র জানিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *