আওয়ামীলীগ ক্যাসোনো নিয়ে সারা বাংলাদেশ ধ্বংশ করে দিয়েছে নওগাঁয় বিএনপির যুগ্ন মহাসচিব, সৈয়দ মোয়াজ্জেম হোসেন

শহিদুল ইসলাম (জি এম মিঠন) নওগাঁ জেলা প্রতিনিধিঃ

কেন্দ্রীয় বিএনপির যুগ্ন মহাসচিব এ্যাডঃ সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, আওয়ামীলীগ ক্যাসোনো নিয়ে সারা বাংলাদেশ ধ্বংশ করে দিয়েছে, পচিয়ে দিয়েছে, দুগন্ধ ছড়িয়ে দিয়েছে। সেই স¤্রাটকে আপনারা জামাই আদরে রাখলেন। আদালতে না পাঠিয়ে রিমান্ডের জন্য না চেয়ে তাকে আবার কারাগারে পাঠিয়েছেন। এই যদি হয় বাংলাদেশের নিয়ম। এই নিয়ম পালনের জন্য বাংলাদেশের মানুষ যুদ্ধ করে নাই, এই দেশ দেখার জন্য। মুক্তিযোদ্ধারা জীবন বাজি রেখে পরিবারকে অসহায় রেখে, নিরাপত্তাহীনতার মধ্য দিয়ে লাখ লাখ মানুষ জীবন দেয় নাই।

এই বাংলাদেশ দেখার জন্য।আমার ভাই বোনেরা সম্ভ্রম হারায় নাই। তিনি আরও বলেন, বেগম খালেদা জিয়াকে ২ কোটি টাকার জন্য অন্যায়ভাবে কারাগারে আটকে রেখেছেন। ১৮ মাস ধরে বিচার হচ্ছেনা। তার হাত প্রায় পঙ্গু হওয়ার পথে, ডায়াবেটিস প্রচন্ড ভাবে নীচে, প্রতিদিনের উচ্চ রক্তচাপ অনেক বেশী। যে কোন মুহুর্তে দুর্ঘটনা ঘটে যেতে পারে।

তিনি আজ বিকালে নওগাঁ জেলা বিএনপির আয়োজনে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে দেশ বিরোধী চুক্তির প্রতিবাদে, মেধাবী ছাত্র আরবার ফাহাদ হত্যার প্রতিবাদে এবং বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে জন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। জেলা বিএনপির আহবায়ক মাষ্টার হাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে যুগ্ম আহবায় এ্যাডঃ রফিকুল আলম প্রমুখ্য সহ নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

এসময় অন্যান্যের মধ্যে বেগম খালেদা জিয়ার উপদেষ্টা লে,কর্নেল (অবঃ) আব্দুল লতিফ খান, সাবেক এমপি সামসুল আলম প্রাঃ ও রায়হান আকতার রনি, জিলা বিএনপির সাবেক সভাপতি আলাহাজ্ব নাজমুল হক সনি, সাবেক সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম ধলু, সাবেক সহ-সভাপতি আবু বক্কর সিদ্দিক নান্নু, সাবেক সাংগঠনিক সম্পাদক মামুনুর রহমান রিপন ও শফিউল ইসলাম রানা সহ অঙ্গ ও সগযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। এর আগে জেলার বিভিন্ন উপজেলা থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে সেখানে সমবেত হন নেতাকর্মীরা।

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *