নামিয়ে দিবে ৩নং সতর্ক সংকেত

তৌহিদ হোসেন সরকারঃ
আগামীকালথেকে হতে পারে সুন্দরআলোকিত দিন।
বর্তমানে রংপুর, সিলেট ও চট্টগ্রাম বিভাগের কিছু স্থানসহ উপকূলীয় কিছু কিছু স্থানে বৃষ্টিপাত চলছে। পরবর্তীতে দেশের অন্যত্র কোথাও কোথাও বৃষ্টির সম্ভাবনা রয়েছে দিনে ও রাতের যেকোন সময়। তবে দেশের সর্ব উত্তর ও উত্তর-পূর্বের জেলা রংপুর ও সিলেটের উত্তরভাগে অর্থাৎ ভারতীয় সীমান্তবর্তী এলাকাগুলোতে অতিভারী বর্ষণ হতে দেখা যাচ্ছে যা আগামী ২৪ ঘন্টায় কমবেশি চলতে পারে। এছাড়া দেশের উপকূলীয় এলাকাসহ দেশের অভ্যন্তরে বিরতিসহ বৃষ্টিপাত চালু থাকতে পারে আজ। দেশের কোথাও কোথাও স্বল্পস্থায়ী রোদের দেখা পাওয়া যেতে পারে আজ থেকেই।
বৃষ্টিবলয় ঢলঃ৩ সামনের দিনগুলোতে ধীরে ধীরে দূর্বল হতে থাকবে। যার ফলে দেশের পশ্চিমের জেলাসমূহসহ অন্যত্র বৃষ্টি বিরতিসহ মেঘের প্রভাব কমে যাওয়ার সম্ভাবনা থাকছে  আগামীকাল বা পরশু থেকে। যার ফলে দেশের অনেক স্থানে রোদের দেখা মিলবে শীঘ্রই ইনশাআল্লাহ। এছাড়া সমুদ্রবন্দর থেকেও সতর্ক সংকেত নামিয়ে ফেলা হতে পারে দুএক দিনের মধ্যে।
আজ সকাল ৬টা পর্যন্ত গত ২৪ ঘন্টায় দেশের সর্বোচ্চ বৃষ্টিপাত রেকর্ড করা হয় তেঁতুলিয়ায় ১১৮ মিলিমিটার। এছাাড়া চট্টগ্রামে ৬৭ মিলিমিটার ও সিলেটে ৬১ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে।
সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *