আছাদনগর রাত্রিকালীন ফুটবল টুনামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

শাহিন আহমেদ সাজু বাঞ্ছারামপুর প্রতিনিধিঃ
 গত শুক্রবারে বাঞ্ছারামপুর  রাত্রিকালীন ফুটবল টুনামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত। ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর পৌর  আছাদনগর  গ্রামের সামাজিক সচেতনতা জন্য ফুটবল টুনামেন্ট ফুটবলের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।
 গতকাল  রাত  আছাদনগরের বাজার  মাঠে এই খেলা অনুষ্ঠিত হয়।  উক্ত খেলার পুরো সময় উভয় দল তাদের নিপুন কৌশলি খেলার প্রদর্শনের মাধ্যমে মাঠে উপস্থিত দর্শকদের আনন্দে মন ভরিয়ে দেয়। উভয় দলই ০-০ গোলে ড্র হলে খেলাটি ট্রাইবেকারে গড়ায় ।
সুপার গোল টাইব্রেকারে সাদ্দাম বাহিনী একাদশ   ১- 0  আছাদনগরের  পূর্বপাড়া একাদশ গোলে ফুটবল একাডেমি দল কে পরাজিত করে বিজয়ী হয়। খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন বাঞ্ছারামপুর পৌর আওয়ামীলীগ এর সভাপতি  আনোয়ার হোসেন।
উক্ত খেলার মাঠে  আরো উপস্থিত ছিলেন,
সার্বিক সহযোগিতায় প্রত্যয় এর কর্ণধার  আব্দুল আল মামুন সোহেল এবং খায়ের হোসেন ধন মিয়ার ফুটবল খেলা পরিচালিত হয়।খেলার ফেফারী দায়িত্বে ছিলেন এস.এম সৈকত ও রাইসম্যান এর দায়িত্বে ছিলেন  শাহিন মাষ্টার ও আল আমিন।
খেলাধুলা শারীরিক ও মানসিক বিকাশ ঘটায়। যুবসমাজ খেলাধুলার মাধ্যমে মাদক থেকে বিরত থাকতে পারে। ‘মাদককে না বলি, মাঠে এসে ফুটবল খেলি
সবাই কে সুস্থ সবলভাবে বেড়ে উঠার জন্য খেলাধুলার সুযোগ সৃষ্টিতে মাঠের ব্যবস্থা রাখা হবে। প্রতিটি ওয়ার্ডে খেলার মাঠ, কমিটি সেন্টার, ওয়ার্ড কার্যালয় শিশু পার্ক গড়ে তোলার পরিকল্পনা রয়েছে।
সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *