আজ গাইবান্ধা সুন্দরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন

সরকার লুৎফর রহমান,গাইবান্ধাঃ
আজ মঙ্গলবার গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলায় ৫ম ধাপে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। গতকাল সোমবার(১৭ জুন)  দুপুরে গাইবান্ধা  সুন্দরগঞ্জ উপজেলা পরিষদ থেকে ১১১টি কেন্দ্রে ভোটের সরঞ্জামাদি সুন্দরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় থেকে কেন্দ্রে কেন্দ্রে পাঠিয়াছে। 

সকল প্রস্তুতি সম্পন্ন করে আজ ১৮ জুন  সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত একটানা ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। এ উপজেলায় মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৩৯ হাজার ২১৮জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৬৫ হাজার ৩৪৪ জন এবং মহিলা ভোটার ১ লাখ ৭৩ হাজার ৮৭৪জন।

নির্বাচনে ১৪জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। চেয়ারম্যান পদে ৪জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৬ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী রহিয়াছে।  নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে র‌্যাব, বিজিবি , পুলিশ ও আনসার সদস্য ছাড়াও ১৫ টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ১৬ জন নির্বাহী ম্যাজিষ্ট্রেটদের নেতৃত্বে মোবাইল টিম সার্বক্ষনিক টহল থাকবে। 

এদিকে নির্বাচন শান্তিপূর্নভাবে অনুষ্ঠিত করার জন্য সব ধরনের প্রস্তুতির কথা জানিয়েছেন অতিরিক্ত জেলা প্রশাসক ও রির্টানিং কর্মকর্তা আলমগীর কবির খান। যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে সব প্রস্তুতি নেওয়া হয়েছে বলে জানান তিনি ।

সময়নিউজ২৪.কম/ বি এম এম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *