আবরার হত্যাকারীদের ফাঁসির দাবিতে গাইবান্ধায় শিক্ষার্থীদের মানববন্ধন

সরকার লুৎফর রহমান,গাইবান্ধাঃ
বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) মেধাবী শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যাকারীদের ফাঁসির দাবিতে গাইবান্ধার দারিয়াপুরে মানববন্ধন করেছে আন্দোলনে স্থানীয় শিক্ষার্থীরা। বুধবার (৯ অক্টোবর) দুপুরে শিক্ষার্থীদের বিক্ষোভ-মিছিলে ‘ফাঁসি চাই’ স্লোগানে উত্তাল হয়ে উঠে দারিয়াপুর এলাকা।
এরপর গাইবান্ধা-ধর্মপুর সড়কের দারিয়াপুর স্থানে ঘন্টাব্যাপী মানববন্ধন কমসূচি পালন করা হয়। এ সময় একাত্বতা ঘোষণা করেন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, ব্যবসায়ী ও এলাকাবাসী। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, দারিয়াপুর হাজী ওসমান গণি কলেজের প্রভাষক আব্দুর রাজ্জাক রেজা, মতিয়ার রহমান টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের প্রভাষক ও জেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, জেলা বাসদের আহবায়ক গোলাম রব্বানী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব কিরণ-ময় বর্মন, রফিকুল ইসলাম, সুকুমার চন্দ্র মোদক, শিক্ষার্থী তৈয়ব মিয়া, জাকির হোসেন প্রমুখ।
বক্তারা দ্রুত আবরার হত্যার বিচার ও প্রকৃত অপরাধীদের আজীবনের জন্য ছাত্রত্ব বাতিল এবং প্রতিষ্ঠান থেকে ছাত্রলীগ মাস্তানদের দমনের দাবী জানানো হয়।
উল্লেখ্য, গত ৬ অক্টোবর রাতে বুয়েটের শেরে বাংলা হলের ২০১১ নম্বর কক্ষ হতে ডেকে নিয়ে আবরারকে কয়েক ঘন্টা পিটিয়ে হত্যা করে সিড়িতে এনে ফেলে রাখা হয়। সিসিটিভির ভিডিও ফুটেজের উপর ভিত্তি করে বুয়েট শাখা ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মীকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী ।


SSL Certificate for just $8.88 with Namecheap

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *