ইইই ক্লাব অফ এইচএসটিইউ এর পূর্ণাঙ্গ কমিটি গঠিত

রাশীক, হাবিপ্রবি প্রতিনিধিঃ
হাজী  মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের  ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইন্জিনিয়ারিং বিভাগের ইইই ক্লাব অফ এইচএসটিইউ এর নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। 

নির্বাচনের লক্ষ্যে ইইই বিভাগের ছাত্র-ছাত্রীদের নিকট গত ১৩/০৩/২০১৯ ইং মনোনয়নপত্র আহ্বান করা হয়। তারই ভিত্তিতে গত রবিবার নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির তালিকা প্রকাশ করা হয়। ক্লাবে সভাপতির দায়িত্বে রয়েছেন ইইই বিভাগের চেয়ারম্যান সহকারী অধ্যাপক মোঃ ফারুক কিবরিয়া এবং কোষাধ্যক্ষ ইইই বিভাগের সহকারী অধ্যাপক  মোঃ মিজানুর রহমান।

কমিটির সহ-সভাপতি হিসেবে ১৫ ব্যাচের ছাত্র মোঃ ইমন সরকার হানিফ এবং সাধারন সম্পাদক হিসেবে ১৫ ব্যাচের ছাত্র আনাম মোহাম্মদ সাব্বি নির্বাচিত হয়েছেন।যুগ্ন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন শামীম মাহমুদ,মোঃ মোরশেদুল ইসলাম,প্রাপ্তি রাণী রায়।সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন জুনায়েদ হোসেন।সহ-সাংগঠনিক সম্পাদক নিড়বাচিত হয়েছেন মোঃ আবীর আল রাশীক,নাহিয়ান চৌধুরী জয়, মোঃ আতাউল্লাহ।প্রচার সম্পাদকঃ সৌরভ কুমার সরকার, সহ প্রচার সম্পাদকঃমোঃ মাহমুদুল হাসান সরদার, মোঃ ফরহাদ হোসেন, নিশাত তাসনিম। সাংস্কৃতিক ও ক্রীড়া বিষয়ক সম্পাদকঃ মোঃ সোবহান বিশ্বাস,সহ-সাংস্কৃতি ও ক্রীড়া বিষয়ক সম্পাদকঃরফিকুল ইসলাম,সাদনান রোমাদ শাতিল, পারমিতা মৈত্র।কার্যকরী সদস্যঃমোঃ নাইমুল হাসান,মোঃ মিজানুর রহমান,শাহরিয়ার আহমেদ সজিব,আনিকা তাসনিম প্রমি,মাহমুদুল হাসান মাহফুজ,আব্দুল্লাহ আল নোমান, মোঃ রোবায়েত খান,সাকিব রহমান চৌধুরী,আসিফ মাহমুদ,মোঃ হাসনাইন রশিদ সাফিন।

উল্লেখ্য যে, নির্বাচিত কমিটির মেয়াদকাল লেভেল-৪, সেমিস্টার-২,২০১৮ এর ফাইনাল পরীক্ষার ফলাফল প্রকাশ না হওয়া পর্যন্ত কার্যকর থাকবে।

সময়নিউজ২৪.কম/ বি এম এম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *