ইবির ইংরেজি বিভাগে নতুন সভাপতি ড.মেহের

ইবি প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ইংরেজি বিভাগের নতুন সভাপতি হিসেবে দায়িত্বগ্রহণ করেছেন অধ্যাপক ড. মেহের আলী। শনিবার (০১জানুয়ারি) বেলা ১২টায় বিভাগীয় সভাপতির কক্ষে তিনি আনুষ্ঠানিক ভাবে এ দায়িত্বগ্রহণ করেন।

এ সময় দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে সদ্য বিদায়ী সভাপতি অধ্যাপক ড.সালমা সুলতানার সভাপতিত্বে দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিবহন প্রশাসক অধ্যাপক ড.আনোয়ার হোসেন,চারুকলা বিভাগের সভাপতি অধ্যাপক ড. মামুনুর রহমান, সাদ্দাম হোসেন হলের প্রভোস্ট অধ্যাপক ড. গৌতম কুমার দাস।এছাড়াও উপস্থিত ছিলেন বিভাগের অধ্যাপক ড.মিয়া মোহাম্মদ রাশিদুজ্জামান ও শাহাদাৎ হোসেন আজাদসহ অন্যান্য শিক্ষকরা।

গত ২৯ তারিখে এক প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়,ইংরেজী বিভাগের সভাপতি হিসেবে নিয়োগপ্রাপ্ত অধ্যাপক ড.সালমা সুলতানার মেয়াদশেষ হয় ১ জানুয়ারি।বিভাগের পরবর্তী সিনিয়র শিক্ষক অধ্যাপক ড.রেজাউল হক বিনা বেতনে ছুটিতে থাকায় তাঁর পরবর্তী সিনিয়র শিক্ষক অধ্যাপক ড.মেহের আলীকে বিশ্ববিদ্যালয়ের ১ ম সংবিধির সংশোধিত ১০ (১) ধারা মোতাবেক নতুন সভাপতি হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।নবনিযুক্ত সভাপতি অধ্যাপক ড. মেহের আলী বলেন, আমাদের শিক্ষার্থীদের স্ট্যান্ডার্ড গ্রাজুয়েট হিসেবে তৈরী করার লক্ষে কাজ করে যাবো।সকলের পরামর্শ ও সহযোগিতায় বিভাগকে সামনে এগিয়ে নিতে চাই।

উল্লেখ্য, ড.মেহের সদ্য বিদায়ী সভাপতি অধ্যাপক ড. সালমা সুলতানার স্থলাভিষিক্ত হলেন। আগামী ২জানুয়ারি থেকে পরবর্তী ০৩ বছর এ পদে দায়িত্ব পালন করবেন। এ দায়িত্ব পালনের জন্য তিনি নিয়মানুবর্তী সুযোগ সুবিধা পাবেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *