//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js


ইবি ছাত্রলীগের নতুন কমিটির শ্রদ্ধাঞ্জলি

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক:
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’ ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের নবগঠিত কমিটি।বুধবার ( ৩ আগস্ট) দুপুর ২ টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক সংলগ্ন বঙ্গবন্ধুর ম্যুরালে এই শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন তারা।
এসময়  উপস্থিত ছিলেন শাখা ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত, সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়, সহ-সভাপতি মো. আল মামুন, মুন্সী কামরুল হাসান অনিক, মোদাচ্ছির খালেক ধ্রুব, বনি আমিন, আরিফুল ইসলাম খান, সুজন কুমার দে, রকিবুল ইসলাম, নাইমুর রহমান জয়, মৃদুল হাসান রাব্বি, মো. মামুনুর রশিদ, সানজিদা চৌধুরী অন্তরা ও এহসানুল হক ঈশান, যুগ্ম সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম, সরোয়ার জাহান শিশির, মাসুদ রানা লিংকন ও হোসাইন মজুমদার, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন, মাইনুল ইসলাম সিদ্দিকী, সোহাগ শেখ ও হামিদুর রহমান। এছাড়াও সংগঠনটির প্রায় পাঁচশতাধিক কর্মী সেখানে উপস্থিত ছিলেন।শ্রদ্ধা নিবেদন শেষে সবাই ছাত্রলীগের দলীয় টেন্ডে গিয়ে অবস্থান নেয়। পরে তারা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বাসভবনে উপাচার্যের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।
এসময় ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয় বলেন, সব ধরনের সংকট মোকাবিলা করে আমরা একটি শিক্ষার্থীবান্ধব ক্যাম্পাস গড়ে তুলতে চাই। এ ব্যাপারে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করছি।শাখা ছাত্রলীগ সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত বলেন, দীর্ঘদিন পর ক্যাম্পাসে ছাত্রলীগের নেতৃত্ব এসেছে। ক্যাম্পাসে পড়ালেখার সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে সর্বোচ্চ চেষ্টা করবো। মাদক, সন্ত্রাস ও জঙ্গিমুক্ত একটি ক্যাম্পাস গড়ে তুলতে চাই। এছাড়া স্বাধীনতাবিরোধী অপশক্তির কবল থেকে মুক্ত একটি প্রগতিশীল ক্যাম্পাস গড়ে তুলতে চাই।
উপাচার্য বলেন, আগস্ট মাস আমাদের জন্য শোকের মাস, এই জাতির জন্য শোকের মাস, মানবজাতি ও সভ্যতার জন্য শোকের মাস। এই মাসেই আপনাদেরকে দায়িত্বটা দেয়া হয়েছে। যে আগস্টের মাধ্যমে বাংলাদেশ অতল গহ্বরে নিমজ্জিত হয়ে গিয়েছিলো।ছাত্রলীগ নেতাদের উদ্দেশ্যে তিনি বলেন,  আমরা হয়তো বঙ্গবন্ধুর রক্তের উত্তরাধিকারী নই কিন্তু আমরা সবাই বঙ্গবন্ধুর আদর্শ ও দর্শনের উত্তরাধিকারী।এদিকে বাদ আছর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে ১৫  আগস্ট নিহত বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মুনাজাত করে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js
%d bloggers like this: