ইসলামপুরে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি :

যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের উদ্যোগে উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭) জামালপুরের ইসলামপুরে উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে ইসলামপুর নেকজাহান মডেল হাই স্কুল মাঠে পায়রা উড়িয়ে আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়। উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম জামান আব্দুন নাছের প্রধানঅতিথি হিসাবে উপস্থিত থেকে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন।

উপজেলা প্রশাসনের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র আঃকাদের সেক,ইসলামপুর থানা অফিসার ইনচার্জ (তদন্ত) আনছারউদ্দিন,উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও চেয়ারম্যান শাহাদত হোসেন স্বাধীন, আবু নাছের চৌধুরী চার্লেস,যুগ্ম সম্পাদক মাকছুদুর রহমান আনছারী,পৌর আওয়ামীলীগের সভাপতিনুর ইসলামনুর,ক্রীড়া সম্পাদক খলিলুর রহমান প্রমূখ।
এ ছাড়াও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আ: খালেক আখন্দ,রোজিনা আক্তার চায়না সহশিক্ষক,জনপ্রতিনিধি.রাজনৈতিক নেতাকর্মীরা এ সময়উপস্থিত ছিলেন।

ক্রীড়া পরিদপ্তরের সহযোগীতায় উদ্ব্ধোনী অনুষ্ঠানে গাইবান্ধা ইউনিয়ন পরিষদ ও পলবান্ধা  অংশ গ্রহনকরে। খেলায়পলবান্ধা ইউনিয়নকে গাইবান্ধাই উনিয়ন ১-০ গোলে পরাজিত করে।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখমুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে উপজেলা ও পৌরসভার ১৩টি দল অংশ গ্রহন করার কথা রয়েছে।

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *