ইসলামপুরে এম ফোর্সের উদ্যোগে সম্মাননা ও ইফতার মাহফিল অনুষ্ঠান

লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি :

জামালপুরের ইসলামপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জীবিত স্বাধীনতার পক্ষের শক্তির সর্ব বৃহৎ অনলাইন সংগঠন এম ফোর্স (মজিব বাহিনী) এর উদ্যোগে সাইবার সিকিউরিটি শীর্ষক আলোচনা সভা,সম্মাননা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে এম ফোর্সের আয়োজনে পৌরসভার হলরুমে এই সভা অনুষ্ঠিত হয়।

এম ফোর্স মেন্টর আহমেদ হাসনাইন এর সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আঃ কাদের শেখ। এম ফোর্স এডমিন সৈয়দ এনামুর রকিবের সঞ্চালনায় এ সময় শেরপুর নকলা উপজেলা এডমিন মাহবুবুল আলম,জামালপুরের জাহাঙ্গীর আলম প্রমূখ বক্তব্য রাখেন। আলোচনা সভা শেষে সুধীজনদের সম্মাননা প্রদান করা হয়।

উল্লেখ্য যে, মুক্তিযোদ্ধের সময় গঠিত একটি মুক্তিযোদ্ধা বাহিনীর নাম মজিব বাহিনী। আওয়ামী লীগ ও তার ছাত্র সংগঠনক ছাত্রলীগের কমীদের নিয়ে গঠিত হয় এই বাহিনী। ১৯৭১সালে মজিব বাহিনী দেশকে শক্র মুক্ত করতে কাজ করছে।

বর্তমানে অনলাইন ভিত্তিক এই সংগঠন যে কোন জায়গায় মেডিক্যালে আধা ঘন্টা রক্ত পৌছে দেওয়ার প্রতিশ্রুতি নিয়ে কাজ করছে। এছাড়াও সরকারের উন্নয়ন কর্মকান্ড প্রচার,বিরোধী দলের
মিথ্যাচারের যৌক্তিক জবাবসহ জামাত ,বিএনপি ও স্বাধীনতা বিরোধীদের প্রতিহত করতে এক যোগে কাজ করে যাচ্ছে।

সময়নিউজ২৪.কম/ বি এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *