ইসলামপুরে ত্রান মন্ত্রীর আগমনে প্রধানমন্ত্রীর উপহার পেল বন্যার্তরা

লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর :

জামালপুরের ইসলামপুরে ত্রাণ প্রতিমন্ত্রীর আগমন উপলক্ষে বন্যার্তদের মাঝে প্রধান মন্ত্রীর উপহার ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে এই ত্রান সামগ্রী বিতরন করা হয়।


শুক্রবার বিকালে দুযোর্গ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ডা.মো: এনামুর রহমান ও পানি সম্পদ মন্ত্রনালয়ের উপ মন্ত্রী এ.কে.এম এনামুল হক শামীম আকাশ পথে হেলিকপ্টার যোগে এসে ইসলামপুরের বন্যা কবলিত এলাকা পর্যবেক্ষণ করে চলে যান।


পরে সরকারি ইসলামপুর কলেজ মাঠে দুই হাজার বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এসময় বস্ত্র ও পাট মন্ত্রনালয়ের সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি,স্থানীয় সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল,সংরক্ষিত মহিলা এমপি হুসনে আরা বেগম,উপজেলা চেয়ারম্যান এড.জামান আবদুন নাছের বাবুল,উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান,জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড.মুহাম্মদ বাকী বিল্লাহ,সহ সভাপতি জিএস মিজান,সাংগঠনিক সম্পাদক ছানোয়ার হোসেন ছানুসহ জেলা ও উপজেলা প্রশাসন এবং আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


এদিকে বন্যায় উপজেলার আরো একজনের মৃত্যু হয়েছে। জানাগেছে,চিনাডুলী ইউনিয়নের দক্ষিণ গিলাবাড়ী গ্রামে সামিউল ইসলামের পুত্র মশিউর রহমান (৩০) শুক্রবার সকালে ঘরের ভেতরেই পানিতে ডুবে মারা যান। তিনি মানসিক রোগী ছিলেন। বন্যার কারণে দাফনের জায়গা না থাকায় স্বজনরা তাঁর লাশ নৌকাযোগে ইসলামপুর পৌর শহরে নিয়ে দাফন করেছেন।
লিয়াকত হোসাইন লায়ন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *