ইয়াবা-চাঁদাবাজ সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে বিশাল সমাবেশ অনুষ্ঠিত রেঞ্জ ডিআইজি ড.খন্দকার মহিদ উদ্দিনের সুরে সুর

 

উজ্জ্বল রায়ঃ

ইয়াবা মাদক-সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে বিশাল সমাবেশ অনুষ্ঠিত রেঞ্জ ডিআইজি’র সুরে সুর মিলিয়ে শপথ বাক্য পাঠমাদক-সন্ত্রাস,ইভটিজিং ও জঙ্গিবাদ বিরোধী সচেতনতা মুলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। জেলার সরকারি বঙ্গবন্ধু কলেজ প্রাঙ্গনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা রেঞ্জের ডেপুটি ইন্সপেক্টর জেনারেল ডিআইজি ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম,(বার)। উক্ত সমাবেশে প্রধান অতিথি খুলনা রেঞ্জ ডিআইজি ড.খন্দকার মহিদ উদ্দিন বিপিএম (বার) খুলনা রেঞ্জ পুলিশের সেবার মান বৃদ্ধি এবং আইন-শৃংঙ্খলা উন্নতিকল্পে নানা বক্তব্য রাখেন। খুলনা রেঞ্জ ডিআইজি বলেন যে, আমাদের দেশের বর্তমান উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হলে প্রথমে দেশ ও সমাজ থেকে মাদক, চাঁদাবাজী, সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূল করতে হবে।

আমরা দৃঢ় প্রতিজ্ঞ, ইয়াবা, সন্ত্রাস ও জঙ্গীবাদ মুক্ত সমাজ গড়ার জন্য। ডিআইজি বলেন, আমরা ইয়াবা এবং সন্ত্রাসবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতির উপর ভিত্তি করে, আমাদের অভিযান অব্যাহত রাখতে চাই। এক্ষেত্রে আপনাদের সার্বিক সহযোগিতা আমাদের একান্ত প্রয়োজন। তিনি আরো বলেন, মাদকের সাথে জড়িত হলে সেখান থেকে ফিরে আসা কঠিন। একটা পরিবারে একজন মাদসেবী থাকল সেই পরিবার অচিরেই ধ্বংস হয়ে যাবে।

এসময় তিনি মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী ও জঙ্গীবাদের বিরুদ্ধে সবাইকে একযোগে কাজ করার জন্য আহবান জানান এবং পুলিশকে সঠিক তথ্য দিয়ে সহায়তা প্রদানের জন্য অনুরোধ করেন। পরে রেঞ্জ ডিআইজি নিজে ডান হাত তুলে স্কুলের শিক্ষার্থী- শিক্ষক ও উপস্থিত জনগণ কে শপথ বাক্য পাঠ করান।শপথ বাক্যে রেঞ্জ ডিআইজির সাথে সাথে সবাই সুর মিলিয়ে বলেন, আমরা মাদক-সন্ত্রাস ও জঙ্গিবাদ কে না বলি। দূর্ণীতি করবোনা, দূর্ণীতি সইবোনা।

এসময় খুলনা জেলা পুলিশ সুপার এসএম শফিউল্লাহ বিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার(উত্তর) মো: নূর আলম সিদ্দিকী, খুলনা রেঞ্জ ডিআইজি কার্যালয়ের মিডিয়া সেলের প্রধান অতিরিক্ত পুলিশ সুপার শরফুদ্দীন, অতিরিক্ত পুলিশ সুপার সজিব খান সহ উপস্থিত পুলিশ সদস্যগণ ও ডান হাত উচু করে রেঞ্জ ডিআইজি’র সুরে সুর মিলিয়ে শপথ বাক্য পাঠ করেন।

রুপসা সরকারি বঙ্গবন্ধ কলেজের অধ্যক্ষ সরদার ফেরেেদৗস আহম্মেদের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা জেলার পুলিশ সুপার এসএম শফিউল্লাহ বিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার(উত্তর) মো: নূর আলম সিদ্দিকী, খুলনা রেঞ্জ ডিআইজি কার্যালয়ের মিডিয়া সেলের প্রধান অতিরিক্ত পুলিশ সুপার শরফুদ্দীন, অতিরিক্ত পুলিশ সুপার বি সার্কেল সজিব খান, তেরখাদা ও রূপসা থানার বিভিন্ন ইউনিয়ন সমূহের চেয়ারম্যান, মেম্বার, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, স্কুল, কলেজ, মাদ্রাসার শিক্ষক, ছাত্র/ছাত্রী, বিভিন্ন মসজিদের ইমাম, কমিউনিটি পুলিশের নেতৃবৃন্দসহ নানা শ্রেনী পেশার লোকজন উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন।

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *