উপজেলা প্রশাসন ও মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে পলাশবাড়ী হানাদার মুক্ত দিবস পালিত

Hostens.com - A home for your website

সরকার লুৎফর রহমান,গাইবান্ধাঃ
১৯৭১ সালে এই দিনে পলাশবাড়ী পাক হানাদার মুক্ত হয়। প্রতিবছর ৮ ডিসেম্বর পলাশবাড়ী হানাদার মুক্ত হওয়ার খবর বিভিন্ন পত্র পত্রিকায়  প্রকাশ হলেও এ দিবসটি উপলক্ষে এ প্রথম বৃহত আকারে আয়োজনে কর্তৃপক্ষ এ দিবসটি পালন করলো।
এ উপলক্ষে সকালে শহীদ মিনার চত্ত্বর থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে এসে শহীদ মিনার বেদীতে আলোচনা সভা শুরু হয়।
মুক্তিযোদ্ধা মফিজুল হক সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অবসরপ্রাপ্ত মেজর মুক্তিযোদ্ধা এটিএম হামিদুল হোসেন তারেক বীরবিক্রম পিএসসি , পলাশবাড়ী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, বিশেষ অতিথ উপজেলা নির্বাহী অফিসার মেজবাউল হোসেন, আওয়ামীলীগ সহ- সভাপতি শহিদুল ইসলাম সরকার বাদশা, সাইফুলার রহমান তোতা চৌধুরী, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন, প্রেসক্লাব সভাপতি রবিউল হোসেন (পাতা) বীর মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুর রহমান, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম রিপন, বিশ্ব সাহিত্যকেন্দ্র ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। আলোচনা অনুষ্ঠানের আগে কোরআন তেলায়ত, গীতা পাঠ ও দাঁড়িয়ে জাতীয় সঙ্গিত গেয়ে ও সম্মাননা ক্রেস্ট প্রদান করে অতিথিরা।
 এসময় মুক্তিযোদ্ধা পরিবার, সন্তান কমান্ড ও জেলা উপজেলায় কর্মরত সাংবাদিক ও সাধারণ জনতা উপস্থিত ছিলেন।

Hostens.com - A home for your website

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *