এখনো তরুণী প্রতিমাকে উদ্ধার করতে পারেনি পুলিশ

উজ্জ্বল রায়ঃ
প্রতিমা রানী (১৭) নামে এক হিন্দু তরুণী, তার পিতার নাম অমল চন্দ্র রায়(৩৮) গত ০১.০১.২০২০ইং তারিখে কুড়িগ্রাম জেলার রাজারহাটের অন্তরগত জিতু চন্দ্র রায়(২৭) ও কয়েকজন আসামী সহ ডিগ্রি কলেজের পাকা রাস্তার সামনে পৌছালে তাহাকে অপহরণ করে, সাক্ষী (১) শচিন চন্দ্র রায় (২) ফুলবাবু রায় ঘটনা দেখি্য়াছেন এবং শুনিয়াছেন।
খবরে প্রকাশ আসামী জিতু চন্দ্র রায় প্রতিমাকে বিয়ে করার জন্য অপহরন করেনি কিন্তু এই অপহরন কারীরা বিক্রি করার জন্য অপচেষ্টায় লিপ্ত। রাজার হাট সরকারি মীর ইসমাইল হোসেন ডিগ্রি কলেজের এইচ, এস, সি ১ম বর্ষের ছাত্রী।
College Girl (17) Ms.Protima Rani kidnapped on 01.01.2020 from Rajarhat Upazila of Kurigram District of Bangladesh. She was the Ist year learner of Rajarhat Govt Mir Islamail Hossain Degree College, Kurigram District. She was kidnapped on way to her Home from the Degree College. The identified kidnapper is also involved with the crime to sell this girl to fundamentalists for illegal gain..
প্রতিমা রানীর বাবা গত ০৬.০১.২০২০ইং তারিখে রাজারহাট থানায় আসিয়া মামলা নং ০৬ নারী ও শিশু নির্যাতন আইনে ৭/৩০ ধারায় মামালা করেছন, কিন্তু কুড়িগ্রাম জেলার রাজারহাট থানার ওসি এখন পর্যন্ত প্রতিমাকে উদ্ধার করিতে পারেনি ও আসামীদের গ্রেফতার করিতে পারেনি।
Amol Chandra Roy -father of the victim lodged first information report (F.I.R) at Rajarhat police station on being Case NO. 06 dated 06.01.2020 under section 7/30 of Nari O Shishu Nirjaton Damon Ain,2002(Amended) against one Jitu Chandra Roy and others.
বাংলাদেশ মাইনরিটি ওয়াচ রাজারহাট থানার ওসি শ্রী কৃষ্ণ সরকারের সঙ্গে যোগাযোগ করিলে বাংলাদেশ মাইনরিটি ওয়াচকে তিনি জানায় প্রতিমা রানীকে উদ্ধার করা যায়নি চেষ্টা অব্যাহত আছে, বাংলাদেশ মাইনরিটি ওয়াচ প্রতিমা রানীর পিতার সঙ্গে কথা বলিলে তিনি আমাদের কান্না বিজড়িত কন্ঠে আবেদন করে বলেন “আমার মেয়েকে উদ্ধার করে দিন”।
I, Adv. Rabindra Ghosh of BDMW contacted with Sri Krishna Kumar Sarkare,O.C. Rajarhat police station over mobile who said no perpetrator arrested nor the victim recovered. 
বাংলাদেশ মাইনরিটি ওয়াচ উক্ত ঘটনার তীব্র নিন্দা করেছেন এবং অনতি বিলম্বে প্রতিমা রানীকে উদ্ধার ও আসামীদের গ্রেফতার করে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহনের দাবী জানাইতেছেন। ৭-দিনেও-উদ্ধার-হয়নি।
সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *