এমপি স্মৃতি’র সুস্থতা কামনায় সাদুল্যাপুরে দোয়া দু:স্থদের মাঝে খাবার ও শীতবস্ত্র বিতরণ

সরকার লুৎফর রহমান,গাইবান্ধাঃ
কোভিট-১৯ আক্রান্ত বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সম্পাদক ও গাইবান্ধা-৩ আসনের সাংসদ এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি’র দ্রুত সুস্থতা ও রোগমুক্তি কামনায় তার নির্বাচনি এলাকার বিভিন্ন মসজিদ ও দলীয় কার্যালয়ে বিশেষ দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার জুম্মার নামাজের পর সাদুল্যাপুর উপজেলা কৃষকলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে কৃষকলীগের নেতাকর্মীসহ বিভিন্ন পেশার মানুষ অংশ নেয়। এসময় গরীব ও অসহায় মানুষের হাতে শীতবস্ত্র তুলে দেন কৃষকলীগের উপজেলা সভাপতি মো. জহুরুল ইসলাম ও সাধারণ সম্পাদক আবদুল মতিনসহ নেতাকর্মীরা।
এছাড়া ধাপেরহাট ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মো. জিয়াউর রহমান জিয়ার ব্যক্তিগত উদ্যোগে ধাপেরহাট ইউনিয়নের ৬৪টি মসজিদে মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করেন। এছাড়া পীরেরহাট মসজিদ ও মাজারের মুসল্লিদের সঙ্গে মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে জিয়াউর রহমান অংশ গ্রহণ করেন। এসময় জিয়াউর রহমান এমপি উম্মে কুলসুম স্মৃতির দ্রুত সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় উপস্থিত মুসল্লিসহ সকলের নিকট দোয়া চান। দোয়া অনুষ্ঠানে মুসল্লি, দলের নেতাকর্মী ও স্থানীয় ব্যক্তিবর্গের পাশাপাশি মাজারে আসা আগত নারী-পুরুষরাও অংশ নেয়। দোয়া অনুষ্ঠানের জন্য প্রতিটি মসজিদে খাদ্য-সামগ্রী বিতরণ করেন জিয়া।
এদিকে, সাদুল্যাপুর উপজেলা জাতীয় শ্রমিকলীগ সভাপতি মো. জাহিদুল ইসলাম জাহিদের আয়োজনে জুম্মার নামাজের পর ব্যক্তিগত অফিসে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন মসজিদের ইমাম, মুয়াজ্জিন ও মুসল্লিসহ শ্রমিকলীগের তৃণমুল পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেয়। দোয়ার আগে হাফিজিয়া মাদ্রাসার ৩০ জন হাফেজ কোরআন তেলাওয়াত করেন। উপজেলা জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মো. কোরবান আলী এই দোয়া পরিচালনা করেন। শেষে এলাকার দু:স্থ-অসহায় ও উপস্থিত সবার মাঝে খাবার বিতরণ করেন জাহিদুল ইসলাম।
এছাড়া, এমপি উম্মে কুলসুম স্মৃতির দ্রুত অরোগ্য মুক্তির জন্য সাদুল্যাপুর ও পলাশবাড়ির বিভিন্ন এলাকার মসজিদের ইমাম, খতিব ও মুয়াজ্জিনরা কোরআন খতম ও দোয়া করেন। বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরাও এমপি স্মৃতির সুস্থতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করছেন।
উল্লেখঃ গত ৬ জানুয়ারি থেকে নির্বাচনি এলাকা পলাশবাড়ী ও সাদুল্যাপুরে অবস্থান করেন এমপি উম্মে কুলসুম স্মৃতি। তার শরীরে করোনা উপসর্গ দেখা দিলে নমুনা পরীক্ষার ফলাফলে গত ১৩  জানুয়ারি করোনা পজিটিভ আসে। বর্তমানে তিনি পিজি হাসপাতালে আইসোলেশনে চিকিৎসাধীন।
সময় নিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *