কচুয়ার হাসিমপুরে ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুছ

 Jetpack

কচুয়া প্রতিনিধি :

কচুয়া উাজেলার হাসিমপুর মিয়ার বাজারে জশনে জুলুছ উদযাপন কমিটির উদ্যোগে ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুছ অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার সকালে মিয়ার বাজারে অবস্থিত হারিচাইল হাসিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে মোটর শোভাযাত্রা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। জশনে জুলুছ উদ্যাপন কমিটির আহ্বায়ক আলহাজ্ব শাহসুফী মো. আ. হান্নান ভূঁইয়ার সভাপতিত্বে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট আওয়ামী লীগ নেতা স্থানীয় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আঃ হাই মুন্সী।

সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মো. জাহাঙ্গীর আলম আল মাইজভান্ডারী ও মিজানুর রহমানসহ জশনে জুলুছ উদ্যাপন আহ্বায়ক কমিটির সদস্যবৃন্দ। মিলাদ ও দোয়া পরিচালনা করেন মাওঃ কাজী মুহাম্মদ আল ইমরান ও মাও. মুফতি ওমর ফারুক শাহজী। উপস্থিত ছিলেন হারিচাইল মুন্সী বাড়ি জামে মসজিদের খতিব মাও. শাহ আলম আলক্বাদেরী, মাও. বশির উল্লাহ মিয়াজী প্রমুখ।

উল্লেখ্য, হারিচাইল হাসিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে মোটর শোভাযাত্রাটি মিয়ার বাজার হয়ে রহিমানগর উত্তর বাজার সাতবাড়িয়া সড়ক দিয়ে কুমিল্লা জেলার বরুড়া ও চান্দিনা উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে দুপুরে একই বিদ্যালয় মাঠে এসে উল্লেখযোগ্য সংখ্যক মুসুলি্লর উপস্থিতি আখেরী মোনাজাত অনুষ্ঠিত হয়।
Jetpack

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *