কচুয়ায় হযরত আবু বকর (রা:) জামে মসজিদে জুমার নামাজের উদ্বোধন

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি ॥

চাঁদপুরের কচুয়া উপজেলার খিড্ডা গ্রামে হযরত আবু বকর (রা:) কমপ্লেক্সের অধীনে জামে মসজিদে জুমার নামাজের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার জুমার নামাজ আদায়ের মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়। এ উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান মেহমান হিসেবে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন কচুয়া জামিয়া ইসলামিয়া আহমাদিয়া মাদ্রাসার মুহতামিম মাও: মো. শহীদউল্লাহ।

উদ্বোধনী অনুষ্ঠানে সার্বিক সহযোগীতা করেন আড্ডা ডিগ্রি কলেজের প্রভাষক ও দৈনিক নয়াদিগন্তের কচুয়া উপজেলা সংবাদদাতা মো: এমদাদ উল্যাহ।
এসময় কচুয়া জামিয়া ইসলামিয়া আহমাদিয়া মাদ্রাসার মুহতামিম ও অত্র মসজিদের খতিব মাওলানা মো. জোবায়ের হোসেন, পালাখাল রোস্তম আলী ডিগ্রি কলেজের অধ্যাপক ফানাউল্লাহ শাজুলী, কুমিল্লা ইসলামিয়া ফাউন্ডেশনের ফিল্ড অফিসার মাসুদ রানা রিপন, কচুয়া ও হাজীগঞ্জ ইসালমি ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার মো: হাসান মজুমদার, কচুয়া ক্যামব্রিয়ান স্কুলের ব্যবস্থাপনা পরিচালক ফখরুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান প্রত্যাশী কাজী জহিরুল ইসলাম টগর, ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান প্রত্যাশী মো: ফয়েজ উল্লাহসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও মুসল্লিগন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, খিড্ডা গ্রামবাসীর সহযোগীতায় হযরত আবু বকর (রা:) কমপ্লেক্সের অধীনে কয়েকটি সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠান রয়েছে। তন্মধ্যে হযরত আবু বকর (রা:) জামে মসজিদ, হযরত আবু বকর (রা:) ফোরকানিয়া মাদ্রাসা (মক্তব), হযরত আবু বকর (রা:) পারিবারিক ও গনকবরস্থান ও হযরত আবু বকর (রা:) ইসলামী পাঠাগার।

সময় নিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *