কমলগঞ্জে আউশ প্রনোদনা কর্মসূচীর উদ্বোধন

শাহীন আহমেদ, কমলগঞ্জ (মৌলভীবাজার)
মৌলভীবাজারের কমলগঞ্জে খরিপ-১/২০১৯-২০ মৌসুমে আউশ প্রনোদনা কর্মসূচীর উদ্বোধন হয়েছে। ১৯ এপ্রিল শুক্রবার সকাল ১১ টায় কমলগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে কমলগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মসূচীর উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ, অনুমিত হিসাব সম্পৃর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এম.পি।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোসাদ্দেক আহমেদ মানিক, কমলগঞ্জ পৌর মেয়র মো. জুয়েল আহমেদ, কমলগঞ্জ উপজেলা পরিষদের নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, কমলগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান, কমলগঞ্জ থানার ওসি তদন্ত সুধীন চন্দ্র দাস।

স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা মোহাম্মদ আনিসুজ্জামান। কমলগঞ্জ উপজেলা কৃষি অফিস সূত্রে জানা যায়, চলতি মৌসুমে কমলগঞ্জের ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভার দুই হাজার পাঁচশত ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে ৫কেজি করে উপশী আউশ ধান বীজ, ১৫ কেজি করে ডিএপি ও ১০ কেজি করে এমওপি সার বিতরন করা হবে।
সময়নিউজ২৪.কম  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *