কমলগঞ্জে নতুন করে ৩ জনের শরীরে করোনা ভাইরাস সনাক্ত ॥ মোট আক্রান্ত -২৭

শাহীন আহমেদ, কমলগঞ্জ (মৌলভীবাজার):

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় নতুন করে মা, মেয়েসহ তিন জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এছাড়া পুরাতন তিন জনের শরীরেও করোনা ভাইরাস রয়েছে বলে রিপোর্ট এসেছে। এ নিয়ে কমলগঞ্জে মোট ২৭ জন করোনা আক্রান্ত হলেন। এর মধ্যে ৪ চার সুস্থ্য হয়েছেন এবং ১ জন মৃত্যু বরন করেছেন।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, ৩ মে রবিবার রাত ৯ টার দিকে আসা রিপোর্টে কমলগঞ্জ উপজেলায় নতুন করে ৩ জনের করোনা ভাইরাস সনাক্ত হয়। নতুন আক্রান্তদের মাঝে দুজন ইতিমধ্যে আক্রান্ত কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক কর্মচারীর স্ত্রী ও মেয়ে। অন্যজন মাধবপুর ইউনিয়নের ভান্ডারীগাঁও গ্রামের। তিনি সম্প্রতি মধ্যপ্রাচ্য থেকে দেশে ফিরেন বলে জানা যায়। এছাড়া ইতিমধ্যে আক্রান্ত তিন জনের রিপোর্টও পজিটিভ এসেছে। এ নিয়ে কমলগঞ্জে মোট ২৭ জনের শরীরে করোনা ভাইরাস সনাক্ত হয়। এর মধ্যে ৪ জন সুস্থ্যতা লাভ করেছেন এবং এক জন মৃত্যু বরন করেছেন। আক্রান্তরা নিজ বাড়ীতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এম মাহবুবুল আলম ভূঁইয়া নতুন ৩ জন এবং পুরনো ৩ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসার সত্যতা নিশ্চিত করেছেন।

সময়নিউজ২৪.কম/ বি এম এম 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *