কমলগঞ্জে ৩টি শিক্ষা প্রতিষ্ঠানে সচেতনতামূলক সমাবেশ

শাহীন আহমেদ, কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি:
“গুজবে কান দিবেন না, আইন নিজের হাতে তুলে নিবেন না” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মৌলভীবাজারের কমলগঞ্জে সমকাল সুহৃদ সমাবেশ এর আয়োজনে ও কমলগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় সপ্তাহব্যাপী কর্মসূচির ৬ষ্ঠ দিনে ৩টি শিক্ষা প্রতিষ্ঠানে বৃহষ্পতিবার (০১ আগস্ট) ছেলে ধরা গুজব ও ডেঙ্গু প্রতিরোধ বিষয়ক সচেতনামূলক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের অংশগ্রহণে উপজেলার মাধবপুর উচ্চ বিদ্যালয়, চিৎলিয়া জনকল্যাণ উচ্চ বিদ্যালয় ও নাজির হাসান দাখিল মাদ্রাসায় এই কর্মসুচী অনুষ্ঠিত হয়।

কমলগঞ্জ সুহৃদ সমাবেশ এর সাধারণ সম্পাদক পিন্টু দেবনাথের স ালনায় সচেতনতামূলক বিভিন্ন সমাবেশে বক্তব্য রাখেন কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) সুধীন চন্দ্র দাস, সুহৃদ সমাবেশের উপদেষ্টা সমকাল কমলগঞ্জ প্রতিনিধি প্রনীত রঞ্জন দেবনাথ, কমলগঞ্জ সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক শাহীন আহমদ, প্রধান শিক্ষক মো. আব্দুস সোবহান, প্রধান শিক্ষক স্বপন কুমার সিংহ, সুপার মাও: শামসুল হক, সুহৃদ সমাবেশের সভাপতি শাব্বির এলাহী, সুহৃদ আসহাবুর ইসলাম শাওন, নির্মল এস পলাশ, আহমেদুজ্জামান আলম, শিক্ষার্থী সুমিতা যাদব প্রমুখ। এ সকল অনুষ্ঠানে শিক্ষার্থী ছাড়াও শিক্ষক, অভিভাবক, ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সময়নিউজ২৪.কম/ বি এম এম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *