কমলগঞ্জ উপজেলা শিক্ষা অফিসারকে পদোন্নতি জনিত বদলী উপলক্ষে বিদায় সংবর্ধনা প্রদান

শাহীন আহমেদ, কমলগঞ্জ (মৌলভীবাজার)
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. মোশারফ হোসেনকে পদোন্নতি জনিত বদলীর কারণে আনুষ্ঠানিকভাবে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার ৩০ জুলাই বিকাল ৫টায় কমলগঞ্জ উপজেলা চৌমুহনাস্থ জেলা পরিষদ মাল্টিপারপাস হলরুমে প্রাথমিক শিক্ষা পরিবার, কমলগঞ্জ এর আয়োজনে এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রাথমিক শিক্ষা অধিদপ্তর এর সিলেট বিভাগীয় উপ-পরিচালক এ কে এম শাফায়েত আলম।

কমলগঞ্জ উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা ও সহকারি কমিশনার (ভূমি) নাসরিন চৌধুরীর সভাপতিত্বে ও মঙ্গলপুর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোশাহিদ আলীর স ালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজারের সহকারি জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মারুফ আহমেদ চৌধুরী, কমলগঞ্জ উপজেলা রিসার্স সেন্টার এর ইন্সট্রাক্টর মো. ইকবাল হোসেন, কমলগঞ্জ উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা জয় কুমার হাজরা।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কমলগঞ্জ সাংবাদিক সমিতির সভাপতি আব্দুল হান্নান চিনু, কমলগঞ্জ প্রেসক্লাব সহ সভাপতি প্রনীত রঞ্জন দেবনাথ, উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির সভাপতি মামুনুর রশীদ ভূঁইয়া, উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অসমঞ্জু প্রসাদ রায় চৌধুরী, শমশেরনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম, গোবর্ধনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুজিতা সিনহা, উপজেলা সহকারি শিক্ষক সমিতির সভাপতি আজিজুর রহমান।

শুরুতেই বিদায়ী শিক্ষা কর্মকর্তা, প্রধান অতিথিসহ অতিথিদের ফুল ও উত্তরীয় পরিয়ে বরণ করা হয়। অনুষ্ঠানে বিদায়ী উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. মোশারফ হোসেনকে প্রাথমিক শিক্ষা পরিবার, কমলগঞ্জ ও বিভিন্ন বিদ্যালয়ের পক্ষ থেকে ক্রেষ্ট ও উপহার সামগ্রী প্রদান করা হয়।

সময়নিউজ২৪.কম / বি এম এম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *