করোনার ভয় উপেক্ষা করে চলছে নব-নির্বাচিত চেয়ারম্যান সাইফুল ইসলামের মানবসেবা

শেখ সাইফুল ইসলাম কবির:

বৈশিক মহামারী করোনা আমাদের থামিয়ে দিয়েছে। গোটা বিশ্ব আজ অচল। নির্বিকার নিস্তব্ধতায় ঢেকে আছে তাবৎ দুনিয়ার জনপদ। কী আশ্চর্য রক্তপাতহীন জনমানবহীন যুদ্ধে গোটা বিশ্ব বিপর্যস্ত! তবুও কিছু পরোপকারী মানুষ মানবতা আর মানুষের কল্যাণে এ দুঃসময়ে নিজেকে বিলীন করে দিচ্ছেন।

তারুণ্যের শক্তি বাংলাদেশের সমৃদ্ধি তেমন একজন জনহৈতষী ব্যক্তি১৩নং নিশানবাড়িয়া ইউনিয়ন পরিষদের বিনা-প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত চেয়ারম্যান ও সমাজ সেবকমোঃসাইফুল ইসলাম ।

দেশের মানুষ এখন করোনার দ্বিতীয় ঢেউয়ে ভাসছে। নিরন্ন মানুষগুলো হাড়ে হাড়ে টের পাচ্ছে এ দুঃসময়ে বেঁচে কতোটা কঠিন। এই সময়ে অসহায় মানুষের পাশে থেকে বিভিন্নভাবে সাহায্য করছেন মোরেলগঞ্জে মানবতার ফেরিওয়ালা মোঃসাইফুল ইসলাম

এছাড়াও তিনি এলাকার বিভিন্ন মসজিদ, রাস্তা-ঘাট ঈদগাহ ও কবরস্থান সংস্কারে কাজ করে চলেছেন।পবিত্র মাহে-রমজানকে সবার সাথে ভাগ করে নেয়ার সামান্য প্রচেস্টা হিসেবে ১৩ নং নিশানবাড়ীয়া ইউনিয়নের সকল জামে-মসজিদের সম্মানীত ইমাম সাহেবদের জন্য সামান্য কিছু ইফতার সামগ্রী উপহার প্রদানকরছেন।। সবাই দোয়া করবেন জনতার এম.পি শেখ সারহান নাসের তন্ময় ভাই ও তার পরিবারের সকল সদস্যের জন্য।

সময় নিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *