কলারোয়ায় অনুমতি না নিয়ে মাহফিল করায় তা বন্ধ করলো প্রশাসন

শফিকুর রহমান, কলারোয়া, সাতক্ষীরা
সাতক্ষীরার কলারোয়া উপজেলার কেঁড়াগাছি ইউনিয়নের গোয়ালচাতর দক্ষিণ পাড়া জামে মসজিদ প্রাঙ্গনে প্রশাসনের কোনো রকম লিখিত বা মৌখিক অনুমতি না নেওয়ায় ওয়াজ মাহফিল  বন্ধ করে দিয়েছে কলারোয়া উপজেলা প্রশাসন ।
শনিবার  (১৩ এপ্রিল)  দুপুরে এই ঘটনা ঘটেছে।এই ওয়াজ মাহফিলে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড.ফয়জুল হক,ক্বারী আব্দুল্লাহ আল আমিন,  কন্ঠ শিল্পী রোকনুজ্জামানের মতো  দেশ বরেণ্য ইসলামী চিন্তাবিদদের আলোচনা করার কথা ছিলো বলে স্থানীয় সুত্রে জানা যায়।
স্থানীয়রা আরোও জানান, দুপুর ১.৩০ মিনিটের দিকে গোয়ালচাতর দক্ষিণ পাড়া জামে মসজিদে দাওয়াতী সকল আলোচক প্রায় উপস্থিত, ঠিক তখনই কলারোয়া থানার একটি টিম ওই স্থানে উপস্থিত হয়ে মাহফিল টি কোনোরূপ অনুমতি নিয়ে করা হয়নি বলে মাহফিল পরিচালনা কমিটিকে অবহিত করেন এবং তাৎক্ষনিক ভাবে ওয়াজ মাহফিলটি বন্ধে নির্দেশ দেন ।
এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক একজন শ্রোতা আয়োজক কতৃপক্ষের উপর ক্ষোভ প্রকাশ করে বলেন, আমরা অনেক দুর দুরান্ত থেকে আব্দুল্লাহ আল আমিনের আলোচনা শুনতে এসেছি।কিন্তু কতৃপক্ষ কিভাবে প্রশাসনের অনুমতি ছাড়া এমন বৃহৎ একটি অনুষ্ঠানের আয়োজন করে?
এ ব্যাপারে কলারোয়া থানার অফিসার ইনচার্জ  (ওসি) মোঃ মনিরুজ্জামানের সাথে মুঠো ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, উপজেলা প্রশাসন,কলারোয়া থানা,জেলা প্রশাসক কারো অনুমতি না নিয়ে মাহফিল করার করনে তা বন্ধ করা হয়েছে। ।
সময়নিউজ২৪.কম 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *