কিশোরগঞ্জে জামাইয়ের ছুরিকাঘাতে শ্বাশুড়ী নিহত

DreamHost

রাজিবুল হক সিদ্দিকী, কিশোরগঞ্জ:

কিশোরগঞ্জ সদর উপজেলার দানাপাটুলী গ্রামে জামাইয়ের ছুরিকাঘাতে শ্বাশুড়ী নিহত হয়েছে। বুধবার (২১ আগস্ট) দুপুরে এই ঘটনা ঘটে। নিহত হালিমা খাতুন (৪৬) সদর উপজেলার দানাপাটুলী গ্রামের সৌদি প্রবাসী ছায়মুদ্দিনের স্ত্রী। ঘাতক মেয়ের জামাই হাবিবুর রহমান রনি (২৮) সদর উপজেলার মনোহরপুর গ্রামের কামাল উদ্দিনের ছেলে ।

এলাকাবাসী ও নিহতের ছেলে আল আমিন জানায়, প্রায় ৬ বছর আগে নিহতের মেয়ে রিমা খাতুনের সাথে ঘাতক হাবিবুর রহমান রনির বিয়ে হয়। আনন্দ নামের একটি ছেলে সন্তান রয়েছে তাদের। ঘটনার আগের দিন (২০ আগস্ট) ঘাতক রনি শ্বশুর বাড়ীতে বেড়াতে আসে। মঙ্গলবার (২১ আগস্ট) সকাল থেকেই স্ত্রী এবং শ্বাশুড়ীর সাথে বিভিন্ন বিষয় নিয়ে কথা কাটাকাটি চলছিলো, এক পর্যায়ে তার সাথে থাকা ছুরি দিয়ে শ্বাশুড়ীকে আঘাত করে বাড়ীর পাশের ডুবায় ফেলে দেয়। পরে হালিমা খাতুনকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এলাকাবাসী ছুরিসহ ঘাতক রনিকে আটক করে পুলিশে দেয়।কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বকর সিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ রনিকে ছুরিসহ গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

সময়নিউজ২৪.কম/ বি এম এম 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *