কিশোরগঞ্জে নতুন করে ৫৪ জন করোনায় আক্রান্ত

রাজিবুল হক সিদ্দিকী, কিশোরগঞ্জ:

কিশোরগঞ্জ জেলায় ২৫৯ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে ৫৪ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় এ পর্যন্ত মোট ৫৩৪০ জনের শরীরে করোনা সংক্রমণ চিহ্নিত হয়েছে।

মঙ্গলবার নতুন করে করোনা সংক্রমণ সনাক্তের এ তালিকায় জেলার সদর উপজেলায় ৩৬ জন, হোসেনপুর উপজেলায় ০২ জন, করিমগঞ্জ উপজেলায় ০২ জন, তাড়াইল উপজেলায় ০১ জন, কটিয়াদী উপজেলায় ০৬ জন, কুলিয়ারচর উপজেলায় ০২ জন, নিকলী উপজেলায় ০২ জন ও বাজিতপুর উপজেলায় ০৩ জন। আর ২৪ ঘন্টায় এ জেলায় ২০ জন করোনাভাইরাস থেকে মুক্ত হয়েছেন। কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

সর্বশেষ তথ্যানুযায়ী কিশোরগঞ্জ জেলার উপজেলা ভিত্তিক এই সংখ্যা দাঁড়িয়েছে সদর উপজেলার ২২৩৯ জন, হোসেনপুর উপজেলার ১৩৭ জন, করিমগঞ্জ উপজেলায় ২১০ জন, তাড়াইল উপজেলায় ১৫৪ জন, পাকুন্দিয়ায় উপজেলায় ২৬৭ জন, কটিয়াদী উপজেলায় ৩৫৮ জন, কুলিয়ারচর উপজেলায় ২২৪ জন, ভৈরব উপজেলায় ১১২৭ জন, নিকলী উপজেলায় ৭১ জন, বাজিতপুর উপজেলায় ৪০১ জন, ইটনা উপজেলায় ৪৬ জন, মিঠামইন উপজেলায় ৬২ জন ও অষ্টগ্রাম উপজেলায় ৪৪ জন।

আক্রান্তদের মধ্যে ৪৮৬৫ জন সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরে গেছেন। বাকিরা আইসোলেশন কিংবা হোম কোয়ারেন্টিনে চিকিৎসাধীন রয়েছেন।
এ ছাড়া এ পর্যন্ত করোনা সংক্রমণের শিকার হয়ে এ জেলায় ৮৭ জনের মৃত্যু হয়েছে।

সময় নিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *