কিশোরগঞ্জে নতুন করে ৬৩ জন করোনায় আক্রান্ত ॥ মৃত্যু ৩

রাজিবুল হক সিদ্দিকী, কিশোরগঞ্জ:

কিশোরগঞ্জ জেলায় ২২০ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে ৬৩ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে ০৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় এ পর্যন্ত মোট ৮১১৫ জনের শরীরে করোনা সংক্রমণ চিহ্নিত হয়েছে।

শনিবার নতুন করে করোনা সংক্রমণ সনাক্তের এ তালিকায় জেলার সদর উপজেলায় ৪৩ জন, হোসেনপুর উপজেলায় ০৩ জন, পাকুন্দিয়া উপজেলায় ০১ জন, কটিয়াদী উপজেলায় ০৬ জন, কুলিয়ারচর উপজেলায় ০২ জন, ভৈরব উপজেলায় ০৩ জন, বাজিতপুর উপজেলায় ০৪ জন ও অষ্টগ্রাম উপজেলায় ০১ জন। আর ২৪ ঘন্টায় এ জেলায় ৩২ জন করোনাভাইরাস থেকে মুক্ত হয়েছেন। কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো.মুজিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

সর্বশেষ তথ্যানুযায়ী কিশোরগঞ্জ জেলার উপজেলা ভিত্তিক এই সংখ্যা দাঁড়িয়েছে সদর উপজেলার ৩৬৭১ জন, হোসেনপুর উপজেলার ২৬২ জন, করিমগঞ্জ উপজেলায় ৩১৪ জন, তাড়াইল উপজেলায় ২৩৬ জন, পাকুন্দিয়ায় উপজেলায় ৪৪৭ জন, কটিয়াদী উপজেলায় ৬২১ জন, কুলিয়ারচর উপজেলায় ৩০৯ জন, ভৈরব উপজেলায় ১৪৪২ জন, নিকলী উপজেলায় ৯৭ জন, বাজিতপুর উপজেলায় ৫০২ জন, ইটনা উপজেলায় ৮০ জন,মিঠামইন উপজেলায় ৮৫ জন ও অষ্টগ্রাম উপজেলায় ৪৯ জন।

আক্রান্তদের মধ্যে ৬১৩৬ জন সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরে গেছেন। বাকিরা আইসোলেশন কিংবা হোম কোয়ারেন্টিনে চিকিৎসাধীন রয়েছেন।এ ছাড়া এ পর্যন্ত করোনা সংক্রমণের শিকার হয়ে এ জেলায় ১৩৬ জনের মৃত্যু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *