কিশোরগঞ্জে মিশুক ছিনতাইয়ের চেষ্টায় চালককে হত্যা ॥ আটক ১

রাজিবুল হক সিদ্দিকী, কিশোরগঞ্জ:

কিশোরগঞ্জে মিশুক চালককে গলায় ধারালো চাকু দিয়ে ঘাই মেরে হত্যা করেছে ছিনতাইকারীরা। নিহতের নাম পরান (১৮)। গতকাল মঙ্গলবার (২০ অক্টোবর) রাতে কিশোরগঞ্জ সদর উপজেলার রশিদাবাদ সগড়া বিশ্বরোড বেইলী ব্রীজ সংলগ্ন মেইন রোডে হত্যার ঘটনাটি ঘটে। এই ঘটনার পর মোঃ শরিফ (১৭) নামে এক ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। নিহত পরান সদর উপজেলার লতিবপুর ইউনিয়নের ইদ্রিস আলীর পুত্র।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার রাত ৮টার দিকে পরান মিশুক অটো রিক্সাটি চালিয়ে কিশোরগঞ্জ পৌর এলাকার বটতলা থেকে ৩জন যাত্রী নিয়ে রশিদাবাদ সগড়া বিশ্বরোড বেইলী ব্রীজ সংলগ্ন মেইন রোডে পৌঁছালে মিশুকের যাত্রীরা অটোর লাইট হঠাৎ বন্ধ করে দেয়। পরে মিশুকটি ছিনতাইয়ের উদ্দেশ্যে ছিনতাইকারীদের একজন পরানকে ধারালো চাকু দিয়ে গলায় ঘাই মেরে গুরুতর জখম করে। পরানের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসে। ঘটনাস্থল থেকে মিশুক অটো রিক্সাটি ফেলে পালানোর সময় স্থানীয় লোকজনের সহযোগিতায় টহলরত পুলিশ ছিনতাইকারীদের একজনকে আটক করে। পরানকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষনা করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ছিনতাইকারী সদস্য মোঃ শরীফ জানায়, চট্টগ্রামের মোগলটুলী এলাকার আঃ ছালামের পুত্র এবং অপর ২ পলাতক ছিনতাইকারী হলো ভৈরব উপজেলার মোহাম্মদ (২২) এবং আলম (২৫)। পলাতক ছিনতাইকারীরা আটককৃত শরীফের পূর্ব পরিচিত। তাদের মাধ্যমেই কিশোরগঞ্জ এসে এ ঘটনা সংঘটিত করে। পলাতক ছিনতাইকারী মোহাম্মদ ধারালো চাকু দিয়ে পরানের গলায় আঘাত করে বলেও জানায় আটক শরীফ।

কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইন চার্জ (ওসি) আবু বকর সিদ্দিক জানান, এ ঘটনায় একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে। পলাতক আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত আছে। পরানের লাশ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *