কিশোরগঞ্জে শহীদ সৈয়দ নজরুল ইসলামের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী পালিত

 managed wordpress hosting

রাজিবুল হক সিদ্দিকী, কিশোরগঞ্জ:

ভাবগম্ভীর্যের মধ্য দিয়ে জাতীয় চারনেতার অন্যতম শহীদ সৈয়দ নজরুল ইসলামের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী পালিত হয়েছে।দিবসটি পালন উপলক্ষে আজ সোমবার সৈয়দ নজরুল ইসলামের জন্মস্থান কিশোরগঞ্জে ব্যাপক কর্মসূচী হাতে নেয়া হয়েছে। সকালে পুরাতন স্টেডিয়াম থেকে এক শোক র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে এক আলোচনা সভা ও রক্তদান কর্মসূচীর আয়োজন করা হয়।

৩রা নভেম্বর কারাভ্যন্তরে নিহত জাতীয় চার নেতার স্মরণে আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোঃ সারওয়ার মুর্শেদ চৌধুরী। বক্তব্য রাখেন, পুলিশ সুপার মোঃ মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. এম.এ আফজল, যুগ্ম সম্পাদক শাহ আজিজুল হক, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. মোঃআতাউর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল্লাহ আল মাসউদ,কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মোঃ পারভেজ মিয়া, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক বিলকিছ বেগম, কিশোরগঞ্জ প্রেসক্লাবের সদস্য-সচিব মনোয়ার হোসেন রনি প্রমুখ।

দুপুরে সৈয়দ নজরুল ইসলামের গ্রামের বাড়ী বীরদামপাড়া সাহেব বাড়ি জামে মসজিদ, পাগলা মসজিদ এবং শহিদী মসজিদে কোরআনখানি ও দোয়া মাহফিলের আয়োজন করে। এছাড়াও বিভিন্ন মসজিদে বিশেষ দোয়া মাহফিল এবং শহরের বিভিন্ন কলেজে মহান নেতার জীবন ও কর্মের উপর আলোচনা সভার আয়োজন করা হয়। বিকেলে জেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে অনুরূপ কর্মসূচীর আয়োজন করে।

সকালে আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করা হয় এবং বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পন করা হয়।
managed wordpress hosting

সময়নিউজ২৪.কম/ বি এম এম 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *