কিশোরগঞ্জে সৈয়দ আশরাফুল ইসলামের নামে মিলনায়তনের উদ্বোধন

রাজিুবল হক সিদ্দিকী, কিশোরগঞ্জ:

‘সৈয়দ আশরাফুল ইসলাম স্মৃতি মিলনায়তন’ নামে কিশোরগঞ্জ সদর উপজেলা মিলনায়তনের নামফলক উন্মোচন করা হয়েছে। আজ শনিবার বিকালে ‘সৈয়দ আশরাফুল ইসলাম স্মৃতি মিলনায়তন’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করবেন ‘শহীদ সৈয়দ নজরুল ইসলামের কন্যা ও প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের ছোট বোন কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর)আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি। এ সময় তিনি উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের ফ্রন্ট ডেস্ক ও সেবা গ্রহিতা ছাউনী উদ্বোধন ছাড়াও একটি ক্রিসমাস ট্রি রোপণ করেন।এছাড়া তিনি কিশোরগঞ্জ সদর উপজেলা কমপ্লেক্সে পিতার নামে স্থাপন করা ‘শহীদ সৈয়দ নজরুল ইসলাম মুক্তিযুদ্ধ বিষয়ক কর্ণার’ এর উদ্বোধন করেন।

পরে ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি এমপি উপজেলা পরিষদ সভাকক্ষে কিশোরগঞ্জ সদর উপজেলায় কমর্রত কর্মকর্তা এবং জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় সভায় মিলিত হয়ে সকলের খোঁজ-খবর নেন এবং সকলের উদ্দেশ্যে তিনি বলেন, দারিদ্র সীমার নীচে জনগোষ্টির জন্য আমার সরকার কাজ করে যাচ্ছে। এর ধারাবাহিকতায় আমিও এ জনগোষ্টির জন্য কাজ করবো, আপনারা সবাই এ বিষয়টায় গুরুত্ব দিয়ে কাজ করে যান।

এছাড়া সৈয়দ আশরাফুল ইসলাম স্মৃতি মিলনায়তনে কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মাহদী হাসান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি এমপি কিশোরগঞ্জ সদর উপজেলার হোটেল কর্মচারীদের মাঝে ফিটনেস সার্টিফিকেট বিতরণ করেন।

গত ৩রা জানুয়ারি আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুর পর কিশোরগঞ্জে প্রথমবারের মতো কোন স্থাপনার নামকরণ করা হয়েছে এই নেতার নামে। নবনির্মিত কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদের মিলনায়তনটির নামকরণ করা হয়েছে সৈয়দ আশরাফুল ইসলামের নামে।

এসব কর্মসূচীতে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আশফাকুল ইসলাম টিটু, কিশোরগঞ্জ সদর উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান মামুন আল মাসুদ খান, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক বিলকিস বেগম সহ সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ ও উপজেলা এবং ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *