কিশোরগঞ্জে হেযবুত তওহীদের সংবাদ সম্মেলন

রাজিবুল হক সিদ্দিকী, কিশোরগঞ্জ:

সীমাহীন অপপ্রচার, হত্যার হুমকি, হামলার উস্কানির ফতোয়া দিয়ে দাঙ্গাসৃষ্টির ষড়যন্ত্রকারীদের অবিলম্বে গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে হেযবুত তওহীদ।

গতকাল সোমবার সকালে কিশোরগঞ্জ প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে হেযবুত তওহীদের কিশোরগঞ্জ জেলার সভাপতি ইমরুল কায়েস মূল বক্তব্য উপস্থাপন করেন এবং হেযবুত তওহীদের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও ময়মনসিংহ বিভাগীয় প্রধান মোঃএনামুল হক বাপ্পা সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।

আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীল প্রতি আহবান জানিয়ে তিনি বলেন, ক্রমাগত হুমকির প্রেক্ষিতে কয়েকটি জেলায় আমরা মামলা দায়ের করেছি। কিন্তু প্রশাসনের পক্ষ থেকে তেমন কোনো পদক্ষেপ নেওয়া হয়নি। অথচ আইন সভার জন্যই সমান।নামধারী আলেম-ওলামা হলেই কেউ আইনের উর্ধ্বে উঠে যায় না। আমাদের দাবি, আইসিটি আইন লঙ্ঘনকারী, ওয়াজে অপ্রচারকারী ও হুমকিদানকারী যে কোন ব্যক্তিকে এবং ইতিপূর্বে দায়েরকৃত মামলায় আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হোক। তিনি এ বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ জেলা হেযবুত তওহীদের সাধারণ সম্পাদক মাসুদ রানা, সাংগঠনিক সম্পাদক হিমসেল ভূঁইয়া, রাজনৈতিক ও যোগাযোগ সম্পাদক রিয়াজ আহমেদ ইদ্রিস, সদর উপজেলা সভাপতি জসিম উদ্দিন, জেলা হেযবুত তওহীদের মহিলা বিষয়ক সম্পাদক আসমা খাতুন, দপ্তর সম্পাদক লিমা আক্তার, রাজনৈতিক ও যোগাযোগ সম্পাদক পপি আক্তার
প্রমুখ।

সময়নিউজ২৪.কম/ বি এম এম 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *