কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতি নির্বাচন সভাপতি শাহ আজিজ সম্পাদক রতন

রাজিবুল হক সিদ্দিকী, কিশোরগঞ্জ:

বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন শেষ হয়েছে। নির্বাচনে ১৪টি পদের মধ্যে আইনজীবী সমন্বয় পরিষদ সমর্থিত এ্যাড. শাহ আজিজুল হক সভাপতি ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের এ্যাড. আমিনুল ইসলাম রতন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার মধ্যরাতে ফলাফল ঘোষণা করে প্রধান নির্বাচন কমিশনার এ্যাড. এস.এম মাহবুবুর রহমান। এতে আইনজীবী
সমন্বয় পরিষদ সভাপতি, সহ-সভাপতি ও সহ-সাধারণ সম্পাদকসহ ১০টি পদে নির্বাচিত হন। জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সাধারণ সম্পাদক, সহ-সাধারণ সম্পাদক ও সাংস্কৃতিক সম্পাদকসহ ও ১টি সদস্যসহ ৪টি পদে জয়লাভ করেন।

এতে এ্যাড. শাহ আজিজুল হক সভাপতি, এ্যাড. গৌরাঙ্গ চন্দ্র সরকার, এ্যাড.মোঃ আঃ রশিদ ভূঞা সহ-সভাপতি, এ্যাড. আমিনুল ইসলাম রতন সাধারণ সম্পাদক, এ্যাড. মোঃ ফজলুর রহমান সোহেল ও মোঃ মাহফুজুল করীম বাবু সহ-সাধারণ সম্পাদক, এ্যাড. জেসমিন আক্তার মনি লাইব্রেরী সম্পাদক, এ্যাড. এ.এম সাজ্জাদুল হক সংস্কৃতি সম্পাদক, এ্যাড. খন্দকার ইয়াকুব ফয়সাল ও সদস্য পদে এ্যাড.মোকাছ উদ্দিন ভূঞা, এ্যাড. মুমীনুল হক লিটন, এ্যাড. মোহাম্মদ আবু সাঈম,এ্যাড. এম. আবদুর রউফ ও আবু সাদাত মোহাম্মদ সায়েম বিজয়ী হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *