কুমিল্লায় পর্যায়ক্রমে কোভিড ভ্যাকসিন পাবে সকল নাগরিক- এমপি বাহার

হাবিবুর রহমান মুন্নাঃ

কুমিল্লায় কোভিড ভ্যাকসিন প্রয়োগ পরিকল্পনা ও করোনা ভাইরাস ব্যবস্থাপনা কমিটির সভায় কুমিল্লা ৬ আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার বলেছেন কুমিল্লায় পর্যায়ক্রমে কোভিড ভ্যাকসিন পাবে সকল নাগরিক। কুমিল্লার জনসংখ্যার হারে প্রয়োজনীয় ভ্যাকসিন পাওয়া জন্য পদক্ষেপ নেওয়ার কথাও জানান তিনি ।

রবিবার কুমিল্লা জেলা প্রশাসন কার্যালয়ে কুমিল্লায় কোভিড ভ্যাকসিন প্রয়োগ পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়। সভায় কোভিড ভ্যাকসিন প্রয়োগের নীতিমালা ও প্রথম পর্যায়ে কারা ভ্যাকসিন পাবে এই বিষয়ে কুমিল্লা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে পরিকল্পনা উপস্থাপন করা হয় । সভা শেষে সংসদ সদস্য হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার সকলকে নিয়ে কুমিল্লা সদর হাসপাতালে ভ্যাকসিন সংরক্ষণের স্থান পরিদর্শন করেন ।

কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীরের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন কুমিল্লা মেডিকেল কলেজের পরিচালক ডা. মোঃ মহিউদ্দিন,প্রিন্সিপাল মোস্তফা কালাম আজাদ, কুমিল্লার পুলিশ সুপার মোঃ ফারুক আহমেদ, সিভিল সার্জন ডা.মো: নিয়াতুজ্জামান , আদর্শ সদর উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম টুটুল , বিএমআর সাধারণ সম্পাদক ডা. আতাউর রহমান জসিম, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সাধারণ সম্পাদক ডা. মোরশেদুল আলমসহ কুমিল্লা বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের প্রতিনিধি এবং কুমিল্লার ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

সময় নিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *