কুমিল্লার চান্দিনায় উপজেলা আওয়ামীলীগের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

আকিবুল ইসলাম হারেছ,চান্দিনা(কুমিল্লা) প্রতিনিধিঃ
কুমিল্লার চান্দিনায় সংবাদ সম্মেলন করেছে উপজেলা আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। রবিবার (১৭ ফেব্রুয়ারী) দুপুরে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে ওই সংবাদ সম্মেলন করে তারা। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তপন বক্সী।
তিনি জানান, গত ১৬ ফেব্রুয়ারী দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকার ৪নং পৃষ্ঠার খোলা কলামে অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত ‘১১৪ বছর পর গণতন্ত্র’ শীর্ষক কলামে তিনি বেশ কয়েক স্থানে চান্দিনা উপজেলা আওয়ামীলীগ ও স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক মো. আলী আশরাফ কে নিয়ে আপত্তিকর ও মিথ্যা তথ্য প্রদান করেছেন। যা উপজেলা আওয়ামীলীগের দৃষ্টিগোচর হয়েছে।
উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বলেন, ওই সব মিথ্যা ও বিভ্রান্তিকর তথ্য দিয়ে তিনি শান্ত চান্দিনাকে অশান্ত করার অপচেষ্টা করছেন। আমরা উপজেলা আওয়ামীলীগ ওই সব মিথ্যা ও বিভ্রান্তিকর তথ্যের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মোখলেছুর রহমান দুলু, পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মফিজুল ইসলাম, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ সাবেক দপ্তর সম্পাদক উপাধ্যক্ষ নির্মল দাস, চান্দিনা মহিলা বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মামুন পারভেজ, উপজেলা আওয়ামীলীগ সহ-প্রচার সম্পাদক কাজী জাফর উল্লাহ আজাদ, উপজেলা যুবলীগ আহবায়ক জহিরুল ইসলাম মুন্সি, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি সৈয়দ মহিউদ্দিন, উপজেলা তাঁতিলীগ সদস্য সচিব মোজাম্মেল হক, স্থানীয় ঘোষিত উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক কাজী ইয়াছিন অভি, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, উপজেলা ও পৌর আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীবৃন্দ
সময়নিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *