কুমিল্লার চান্দিনায় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের কোপে নিহত ১

আকিবুল ইসলাম হারেছ,চান্দিনা

কুমিল্লার চান্দিনায় জমিসংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় সফিকুল ইসলাম (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন।মঙ্গলবার (১ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় চান্দিনা উপজেলার বরকরই ইউনিয়নের চাঁদসার গ্রামে এ ঘটনার পর বুধবার (২ জানুয়ারী) ভোরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু ঘটে তার। নিহত সফিকুল ইসলাম ওই গ্রামের মৃত আলী মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, মৃত আলী মিয়ার পাঁচ ছেলে এবং একই পরিবারের আব্দুল হাকিম এর চার ছেলের মধ্যে দীর্ঘদিন যাবৎ জমিসংক্রান্ত বিরোধ চলে আসছিল। মঙ্গলবার সকালে মৃত আলী মিয়ার ছেলে তৌফিক ওই জমির একটি গাছের ডাল কাটতে গেলে বাধা দেয় আব্দুল হাকিম এর ছেলেরা। এতেই দুই পক্ষের মধ্যে ঝগড়া-বিবাদ সৃষ্টি হয়। একপর্যায়ে আব্দুল হাকিম এর ছেলে ও পরিবারের লোকজন ধারালো অস্ত্র দিয়ে মৃত আলী মিয়ার পরিবারের ওপর হামলা চালায়। এতে মারাত্মক আহত হয় সফিক, তৌফিক, ফারুক ও তার স্ত্রী লিলি বেগম। আহতাবস্থায় তাদেরকে উদ্ধার করে প্রথমে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সফিকুল ইসলামের অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোরে মৃত্যু ঘটে সফিকুলের।

চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আবুল ফয়সল জানান, সকালে নিহত সফিকুল ইসলামের বড় ভাই মমতাজ উদ্দিন বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে অভিযান চালিয়ে চারজনকে আটক করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে। আমাদের ঊর্ধ্বতন কর্মকর্তারাও ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সময়নিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *