কুমিল্লার চৌদ্দগ্রামে ট্রাক-লরি-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ৩

সাইফুল ইসলাম ফয়সাল:

কুমিল্লায় চৌদ্দগ্রামে ট্রাক-লরি-মোটরসাইকেল সংঘর্ষে ৩ জন নিহত ও ৭ জন আহত হয়েছেন। মঙ্গলবার (২০ এপ্রিল) বেলা ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আটগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন, ট্রাকের হেলপার আলমগীর হোসেন (২৫), মোটরসাইকেল আরোহী চৌদ্দগ্রামের উনকোট গ্রামের রফিক মিয়ার ছেলে পেয়ার আহমেদ (৩২) ও লরিচালক রাসেল (৪০)। মিয়াবাজার হাইওয়ে পুলিশের পক্ষ থেকে ঘটনার সত্যতা নিশ্চিত করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আটগ্রাম পুরাতন রাস্তার মাথায় একটি দাঁড়িয়ে থাকা লরিকে পেছন দিক থেকে আসা একটি ট্রাক ধাক্কা দেয়। এসময় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে লরির সংঘর্ষ হয়। এক পর্যায়ে লরিটি সড়কের পাশের একটি দোকানের মধ্যে ঢুকে যায়।

এতে মোটরসাইকেল আরোহীসহ ট্রাকের হেলপার, লরি চালক ও হেলপার ঘটনাস্থলে নিহত হন। এছাড়াও ট্রাকের চালক, লরির হেলপার ও স্থানীয় কয়েকজনসহ ৭ জন আহত হন।

খবর পেয়ে মিয়াবাজার হাইওয়ে পুলিশ ও চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহত ও নিহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে আশঙ্কাজনক কয়েকজনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে চিকিৎসকরা।

এ ঘটনায় মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আসাদুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ চালায়। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। এছাড়াও দুর্ঘটনা কবলিত গাড়ি দুটিকে থানায় নেয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *