কুমিল্লার ছেলে সাব্বির ওয়াহিদের নাটক সাইনবোর্ডের ট্রেইলার প্রকাশ; জানুন বিস্তারিত (ভিডিও)

 

স্টাফ রিপোর্টার: 

সাইনবোর্ড নামে প্রথমবারের মতো নাটক নির্মাণ করেছেন তরুণ নির্মাতা সাব্বির ওয়াহিদ। এতে অভিনয় করেছেন তরুণ অভিনেতা ইভান সাইর। সম্প্রতি নাটকটির ট্রেইলার প্রকাশ করা হয়েছে।

পাসওয়ার্ড এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত নাটকটিতে ইভান সাইর ছাড়াও অভিনয় করেছেন অনামিক সরকার, আশরাফুল আলম, মিটু চৌধুরী, মৌসুমি মৌ, নুসরাত জারিন, ইমরান খান, রাফি মামুন ও রায়হানসহ মোট ১১ জন অভিনেতা।

সাইনবোর্ড নাটক সম্পর্কে পরিচালক সাব্বির ওয়াহিদ বলেন, সাইনবোর্ড শুধু আমার দেখার জন্য নির্মাণ করিনি। আপনাদের সবাইকে সচেতন করার জন্য করেছি। আপনারা দেখলে যে মেসেজগুলো পাবেন সেটা পৌছে দেয়া একান্ত দায়িত্ব আমার এবং দেখার পর আপনাদের সবার। রাহুল দাদা একজন প্রমিনেন্ট ডিওপি। এটা প্রফেশনালি বললাম অসাধারণ কাজ করেছেন। দাদাকে ধন্যবাদ দিয়ে ছোট করবো না। আর কাজের সর্বোচ্চ ক্রেডিট ইভান সাইর ভাই। বিশেষ কৃতজ্ঞতা জানাবো সঞ্জয় সমদ্দার দাদাকে।

সাইনবোর্ড সারাজীবন বেঁচে থাকবে বলে মনে করেন তরুণ এই পরিচালক। আগামী মঙ্গলবার পাসওয়ার্ড এন্টারটেইনমেন্ট-এর ইউটিউব চ্যানেলে নাটকটি মুক্তি পাবে।

তরুণ নির্মাতা সাব্বির ওয়াহিদের বাড়ি কুমিল্লা মহানগরীতে। আবৃত্তি, গান, মঞ্চ নাটকে কাটিয়েছেন কলেজ জীবন। তিনি কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজে অধ্যায়ণ কালে সাংস্কৃতিক প্রতিযোগীতায় জীবনের ২০০ তম পুরষ্কার গ্রহণ করেন।

ভিডিও দেখুন: https://www.youtube.com/watch?v=PDiOombnb04&feature=youtu.be

সময় নিউজ২৪.কম/এএসআর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *