কুমিল্লায় এমপি বাহার ও ক্রীড়া সংস্থার ব্যবস্হাপনায় ক্রীড়াবিদরা পেল আর্থিক অনুদান

হাবিবুর রহমান মুন্না, কুমিল্লা প্রতিনিধিঃ

করোনায় মহামারিতে নিস্তব্ধ গোটা কুমিল্লা শহর। স্থবির হয়ে আছে জনজীবন। তার মাঝে চলছে পবিত্র মাহে রমজান। এমন প্রতিকূল পরিবেশের মাঝেও থেমে নেই কুমিল্লার এমপি বীর মুক্তিযোদ্ধা হাজী অা ক ম বাহাউদ্দীন বাহার এর সাহায্য সহযোগীতা।

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের ফলে আজ অবরুদ্ধ পুরো পৃথিবী। নিস্তব্ধ হয়ে অাছে দেশের প্রত্যেকটি মানুষ।আর পৃথিবী এর থেকে বেরিয়ে আসতে পারবে এমনটাই আশা প্রত্যেকটি মানুষের। এই মহামারি হতে রক্ষা পেতে যে যার যার অবস্থান থেকে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন।

কুমিল্লার সাবেক ক্রীড়াবিদরা পেল আর্থিক অনুদান। কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার, কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীর ও কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ক্রীড়াবিদদের আর্থিক অনুদান দেয়া হয়।
কুমিল্লায় করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারনে সকলেই আর্থিক অনটনের মধ্যে দিন পাড় করছে, ভালো নেই কুমিল্লার সাবেক ক্রীড়াবিদরাও।

এরই ধারাবাহিকতায় কুমিল্লার ফুটবল, ক্রীকেট, হকি, ভলিবল, বাস্কেটবল ও এ্যাথলেটিক্সে খেলে কুমিল্লার সুনাম বয়ে আনা এরকম ৫০ জন ক্রীড়াবিদের হাতে অনুদান তুলে দেওয়া হয়। শুক্রবার সকালে কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন ক্রীড়াবিদদের হাতে অনুদান তুলে দেন, সেই সাথে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার এর পক্ষ থেকে ঈদ উপহার ও তুলে দেওয়া হয়।

এই সময় তাঁরা বলেন,করোনা ভাইরাস এই মহামারী থেকে রক্ষা পেতে সরকারের সকল প্রকার বিধি- বিধান মেনে চলার নির্দেন দেন এবং কোনো কাজ ছাড়া অপ্রয়োজনীয় সময়ে ঘুরাফিরা না করার অনুরোধ করেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারন সম্পাদক মাহাবুবুল আলম চপল, বাদল খন্দকার, জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী কমিটির সদস্য খায়রুল আলম সোহাগ, কুমিল্লা জেলা ক্রীকেট কমিটির সদস্য সচিব নাসিম ইউসুফ রেইন ও জেলা ক্রীড়া সংস্থার সদস্য দেলোয়ার হোসেন জাকির।

সময়নিউজ২৪.কম/ বি এম এম 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *