কুমিল্লায় যে ৬ প্রতিষ্ঠানকে ৬৬ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিদপ্তর

আবু সুফিয়ান রাসেল।।
কুমিল্লায় অনিয়মের অভিযোগে ৬ প্রতিষ্ঠানকে ৬৬ হাজার টাকা জারিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কুমিল্লা জেলা। গতকাল দাউদকান্দি উপজেলার ইলিটগঞ্জ বাজারে অভিযান পরিচালনা করা হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কুমিল্লার তথ্য মতে, বিএসটিআই এর মান অনুত্তীর্ণ বিভিন্ন পণ্য সংরক্ষণ ও বিক্রয়, মূল্য তালিকা না রাখা, নিষিদ্ধ পণ্য বিক্রয়, অনুমোদনহীন বিদেশী পণ্য রাখার অভিযোগ, নিষিদ্ধ ব্রান্ডের মসলা বিক্রিসহ নানা অভিযোগে ৬টি প্রতিষ্ঠানকে মোট ৬৬ হাজার টাকা জরিমানা করা হয়

আরো পড়ুন: যে কারণে জন্ম নিবন্ধন নিয়ে মাসের পর মাস কুমিল্লার মানুষের ভোগান্তি

। অভিযুক্ত প্রতিষ্ঠানের মধ্যে সোহেল ট্রেডার্সকে ১০ হাজার, ইত্যাদি ষ্টোরকে ৩০ হাজার, জোগেস ষ্টোরকে ১০ হাজার, রানা এন্ড সন্সকে ৫ হাজার, মেসার্স দয়াল স্টোরকে ৫ হাজার, মোদক ষ্টোরকে ৬ হাজার টাকাসহ মোট ৬৬ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় মেয়াদহীন লবন, ঘি, মসলা ও বিভিন্ন পণ্য ধ্বংস করা হয়।

সময় নিউজ

অভিযানে নেতৃত্ব প্রদান করেন কুমিল্লা জেলার সহকারি পরিচালক মোঃ আছাদুল ইসলাম। সহযোগীতায় ছিলেন উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর সায়েদুর রহমান, এএসআই মো. মনির দাউদকান্দি মডেল থানার পুলিশ সদস্যবৃন্দ। অভিযান বিষয়ে মোঃ আছাদুল ইসলাম বলেন, এটি আমাদের নিয়মিত কাজের অংশ। জনস্বার্থে এ কার্যক্রম অব্যাহত থাকবে। আমরা যে কোন সময় জেলার যে কোন প্রান্তে অভিযান পরিচালনা করবো। এবং ভোক্তারা যে সকল অভিযোগ করেন, আমরা সে সকল অভিযোগের নিষ্পতি করে থাকি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *