//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js


কুসিকের সাবেক মেয়র সাক্কুর উদ্যোগে আকবর হোসেন’র মৃত্যু বার্ষিকী পালিত

হাবিবুর রহমান মুন্না।।

সাবেক সফল মন্ত্রী কুমিল্লার গণমানুষের নেতা লেফটেন্যান্ট কর্নেল আকবর হোসেন (বীর প্রতীকের) মৃত্যুবার্ষিকী উপলক্ষে  তার আত্মার মাগফেরাত কামনা করে এবং সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মিলাদের আয়োজন করে কুমিল্লা সিটি কর্পোরেশনের সফল সাবেক মেয়র মনিরুল হক সাক্কু।

শনিবার (২৫ জুন) বাদ আছর সাবেক মেয়র সাক্কুর নিজ কার্যালয় নানুয়াদিঘির পাড় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় বক্তব্য প্রদান কালে মনিরুল হক সাক্কু বলেন, “আমার সম্পর্কে এখন অনেকে নানা ধরনের কথা বলেন। আমার কাছে অনেক কথা ও প্রমান আছে সময়মত আমি হাটে হাড়ি ভেঙে দিব। আমি দূর্নীতি করে থাকলে দুদক আছে, স্থানীয় সরকার মন্ত্রনালয় আছে তারা দেখবে অন্যরা বলার কে? দশ বছর আমার বিরুদ্ধে কোন কথা বললো না এখন কথা বলা শুরু করে দিছে।একশত দুইশত লোক ঝড় করে আমার সম্পর্কে কিছু বলা বাহাদুরি না। আমি বিশ্বাস করি আল্লাহ যা করেন ভালোর জন্যই করেন।  আমি সিটি কর্পোরেশনের মেয়র থাকা  অবস্থায় দলীয় কোন কর্মকান্ডে লিপ্ত হতে পারিনি। আমাকে সাপ্তাহে ৫ দিন অফিস করতে হয়েছে। এখন সময় এসেছে আমি কোরবানি ঈদের পর সাপ্তাহে ৪ দিন  সদর আসনের প্রতিটি ইউনিয়ন, উপজেলা ও থানার আওতাধীন প্রতিটি ঘরে ঘরে যাব।  আপনারা আমার পাশে থাকলে আমি জাতীয় সংসদ নির্বাচন করব।
সাবেক বিএনপি নেতা মনিরুল হক সাক্কু আরো বলেন,বিএনপি কারো একক দল নয়। যারা বিএনপির নাম ভাঙিয়ে চলে তাদের কঠোর হস্তে দমন করা হবে। ঈদের পর দলকে সুসংগঠিত করবো। সবশেষে মোনাজাত ও দোয়া পরিচালনার মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


//pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js
%d bloggers like this: