কুড়িগ্রামে খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির বিক্ষোভ মিছিল

 Hostens.com - A home for your website

কুড়িগ্রাম প্রতিনিধিঃ

বিচার বিভাগের ওপর সরকারের নগ্ন হস্তক্ষেপের প্রতিবাদ এবং বিএনপি চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তির দাবিতে কুড়িগ্রামে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিএনপি এবং অঙ্গ সহযোগী সংগঠন।আজ রবিবার দুপুরে কুড়িগ্রাম শহরের বিএনপি নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করে।

পরে দলীয় কার্যালয়ের প্রধান ফটকের সামনে সমাবেশ করতে চাইলে পুলিশ তাতে বাঁধা দেয়। এসময় বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের বাকবিতন্ডা হয়।

পুলিশী বাঁধা সমাবেশে বক্তব্য রাখেন কুড়িগ্রাম জেলা বিএনপির সাধারন সম্পাদক সাইফুর রহমান রানা, সিনিয়র সহ- সভাপতি আবু বক্কর সিদ্দিক, যুগ্ম সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদ, পৌর বিএনপির সাধারন সম্পাদক মহিউদ্দিন জাহাঙ্গীর বিপ্লব, স্বেচ্ছাসেবক দল সভাপতি আবু হানিফ বিপ্লব প্রমুখ।

এসময় কুড়িগ্রাম জেলা বিএনপি, যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।সমাবেশে বক্তরা বলেন, বিচার বিভাগের ওপর সরকারের নগ্ন হস্তক্ষেপ প্রমাণ করেছে এই অবৈধ সরকারের পায়ের তলায় মাটি নেই। তারা ক্ষমতায় থাকার নৈতিকতা হারিয়ে ফেলেছে। অবিলম্বে বক্তারা বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসা নিশ্চিত করার দাবি জানান।
Hostens.com - A home for your website

সময় নিউজ২৪.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *