কোর্টে হাজিরা দিতে গিয়ে রাবির দুই ছাত্রদল নেতার মারামারি

রাবি প্রতিনিধি:
ভাঙ্গচুর ও অগ্নিসংযোগ মামলায় কোর্টে হাজিরা দিতে গিয়ে মারামারি করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রদলের দুই নেতা।বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় রাজশাহী মহানগর কোর্টে এই ঘটনা ঘটে।
রাবি শাখা ছাত্রদলের সহ-আইন বিষয়ক সম্পাদক আহসান হাবীবকে যুগ্ন-সাধারণ সম্পাদক শামসুদ্দীন চৌধুরী সানিন মারধর করে বলে জানা গেছে।

এ বিষয়ে নগরীর মতিহার থানায় আহসান হাবীব একটি সাধারণ ডাইরি (জিডি) করেছেন।
জানতে চাইলে আহসান হাবীব জানান, ২০১৫ সালের একটি মামলায় হাজিরা দেওয়ার জন্য তিনি আজ (বৃহস্পতিবার) সকালে বগুড়া থেকে রাজশাহীতে আসেন।

হাজিরা শেষে কোর্ট থেকে বের হওয়ার সময় সানিন ভাইয়ের সঙ্গে থাকা দুজন ছেলে এসে তাকে আটক করে। তারা দু’জন তাকে কিল-ঘুষি মারতে থাকে। এসময় সানিন ভাইও তার গলা চেপে ধরে মারধর করতে থাকে। পরে মারধরের একপর্যায়ে কোর্টের লোকজন এসে তাকে রক্ষা করে।

আহসান হাবীবের অভিযোগ করে বলেন, ‘সানিন ভাইয়ের সঙ্গে আগে থেকেই আমার একটু ঝামেলা ছিল। তখন থেকেই ওনি আমাকে নানানভাবে হুমকি দিচ্ছিলেন। আজ তিনি আমার ওপর হামলাও করলেন। আমি এখন নিরাপত্তা সংকটে আছি। তাই থানায় জিডি করেছি।’

মারধরের অভিযোগের বিষয়ে কথা বলার জন্য যুগ্ন-সাধারণ সম্পাদক শামসুদ্দীন চৌধুরী সানিনের মুঠোফোনে বেশ কয়েকবার ফোন করা হলেও তার সাথে যোগাযোগ সম্ভব হয়নি।

এ বিষয়ে জানতে চাইলে রাবি শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক সুলতান আহমেদ রাহী বলেন, একটা মারামারির কথা শুনেছি। সন্ধ্যায় তাদের দুজনের সঙ্গে বসে আলোচনা করে ঘটনা মীমাংসা করে দেওয়া হবে।

সময়নিউজ২৪.কম/ বি এম এম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *