ক্রিকেটারদের ফিটনেস নিয়ে সতর্ক বিসিবি

Jetpack

অনলাইন ডেস্ক:

৮ মাস পর আবারো ফিটনেস পরীক্ষায় ক্রিকেটাররা। সামনে ঘরের মাঠে ২ সিরিজ ছাড়াও রয়েছে বেশ কিছু সফর। তাই ক্রিকেটারদের ফিটনেস নিয়ে সতর্ক বিসিবি। প্রাথমিক স্কোয়াডে থাকা ৩৫ ক্রিকেটাররের ২২ জন যোগ দিয়েছেন প্রথম দিনে।আফগানিস্তান ও ত্রিদেশীয় সিরিজ সামনে রেখে শুরু হলো বাংলাদেশ জাতীয় দলের কন্ডিশনিং ক্যাম্প। প্রথম দিন যোগ দিয়েছেন ওয়ানডে অধিনায়ক মাশরাফীসহ ২২ ক্রিকেটার।

এদিন জিমের পাশাপাশি ক্রিকেটাররা অংশ নেন ফিটনেস টেস্টে। দীর্ঘ ৮ মাস পর হওয়া ফিটনেস টেস্টের ফলাফলে সন্তুষ্ট হলেও, আরো উন্নতির কথা বলছেন ফিজিও মারিও ভিল্লাভারায়েন। শিগগিরই কোন ওয়ানডে না থাকায় ফিটনেস টেস্টে অংশ নেননি মাশরাফী।তিনি বলেন, দেখুন যারা প্রথমবার জাতীয় দলের স্কোয়াডে এসেছে তারা এতো দিন কোন না কোন খেলার মধ্যেই ছিল। তাই ফিটনেস একেবারে খারাপ পর্যায়ে নেই। তাদের অবস্থাও অনেকটা অন্যদের মতো। নিজেদের উন্নতিতে নতুনরা বেশ আগ্রহী। সময়ের সাথে সাথে আরো উন্নতি করবে বলে আশা করি।

বিশ্বকাপে প্রশ্ন উঠে ছিল মাহমুদুল্লাহ এবং সাইফুদ্দিনের ফিটনেস নিয়ে। এদিন টেস্টে অংশ নিয়েছেন তারাও। অবশ্য টেস্টের পর আলাদা ভাবে ব্যাটিং অনুশীলন করেছেন রিয়াদ। আর ওয়ানডে না থাকলেও স্কোয়াডে রাখা হয়েছে মাশরাফীকে। ক্যাম্পে যোগ দিয়ে সময় দিয়েছেন সবার সাথে।

সময় নিউজ ২৪.কম/এএসআর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *