খুলনা নগরীর সোনাডাঙ্গায় ২য় শ্রেণির ছাত্রীর শ্লীলতহানীর মামলায় গ্রেফতার তমা মন্ডল জেলহাজতে

নিলয় ধর, (যশোর) খুলনা থেকে :
খুলনা নগরীর সোনাডাঙ্গা মডেল থানাধিন বানরগাতি আরামবাগ এলাকায় ২য় শ্রেণির এক শিশুছাত্রী( ৭) কে শ্লীলতাহানীর মামলায় গ্রেফতার মুল আসামি অলোক মন্ডলের বোন তমা মন্ডল (১৯) কে জেলহাজতে পাঠানোর আদেশ দিয়েছে আদালত। গতকাল বৃস্পতিবার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. শাহীদুল ইসলাম এই আদেশ প্রদান করেন।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা (এসআই) শক্তিপদ মৃধা তমা মন্ডলকে আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ডে আবেদন করেন। আদালত রিমান্ড- শুনানির দিন আগামী রবিবার ধার্য করে। তমা মন্ডল বানরগাতি আরামবাগ ঠাকুর বাড়ির গলির দিলিপ কুমার মন্ডলের বাড়ির ভাড়াটিয়া। সে খুলনা জেলার পাইকগাছা থানার গোপীপাগলা গ্রামের ছত্রধর মন্ডলের মেয়ে। এই মামলার মুল আসামি তমা মন্ডলের ভাই অলোক মন্ডল (২৮)  পলাতক রয়েছে।

মামলার বিবরণে জানা গেছে, সোনাডাঙ্গা থানাধিন বানরগাতি আরামবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির এক শিশুছাত্রীকে গল্প করার জন্য প্রায় বাসায় নিয়ে যায় তমা মন্ডল। 

ফেব্রুয়ারি সকাল সাড়ে ১০টার দিকে ওই শিশু তার মাকে জানায় অসুস্থার কথা। তমার ভাই অলোক মন্ডল তার ঘরে ডেকে নিয়ে শিশুটিকে পায় শ্লীলতাহানী করেছে। এই ঘটনায় শিশুটির পিতা বাদী হয়ে অলোক মন্ডল ও তমা মন্ডলকে আসামি করে সোনাডাঙ্গা মডেল থানায় মামলা দায়ের করেন যার (নং- ০৬)।

সময়নিউজ২৪.কম/ বি এম এম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *