গলাচিপায় লঞ্চ থেকে যুবতীর লাশ উদ্ধার

Jetpack

সিরাজুল ইসলাম:

পটুয়াখালীর গলাচিয়ায় ঢাকা থেকে ছেড়ে আসা এম ভি বাগেরহাট-২ লঞ্চ থেকে অজ্ঞাত পরিচয়ের এক যুবতীর(১৮) লাশ উদ্ধার করেছে গলাচিপা থানা পুলিশ। রবিবার সকালে লঞ্চের দ্বিতীয় তলার ডেক থেকে এ লাশ উদ্ধার করা হয়। তবে কিভাবে এ যুবতী মারা গেল এ বিষয়ে এখনো কোন সঠিক তথ্য জানাতে পারেনি পুলিশ। লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালীর মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও লঞ্চ যাত্রীদের সূত্রে জানা যায়,শনিবার সন্ধ্যায় ঢাকার সদরঘাট থেকে যুবতীর সঙ্গে এক যুবক ওই লঞ্চে একসাথে লঞ্চে ওঠে। পথিমধ্যে যুবকটি ফতুল্লা লঞ্চঘাটে নেমে যায়। সম্ভবত তার বাড়ি দক্ষিনাঞ্চলে । ওই রাতেই লঞ্চে বসে ওই যুবতী অসুস্থ হয়ে পড়লে ওই যুবককে আর খুজে পাওয়া যায়নি। তার সাথে কোন নিকট আত্মীয় স্বজন ছিল না। পরে রাত দুইটার দিকে ডিসি রোডে ঘাট দেয়ার পর লঞ্চের সুপার ভাইজার ওই যুবতী বেচে নেই বলে ধারনা করেন। তবে যাত্রীদের ধারনা কোন নেশা জাতীয় দ্রব্য খায়ানো হয়েছে ওই যুবতীকে। তার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায় নি পুলিশ সূত্রে জানা যায়।


গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আক্তার মোর্শেদ জানান, রাতে এক যাত্রী আমাদের ওই যুবতীর নিহতের খবর জানালে সকালে আমরা লাশ উদ্ধার করি।

তবে এখনও লাশের পরিচয় সনাক্ত করা যায়নি। তবে কি কারনে এ যুবতী মারা গেছে সেটা এখনও নিশ্চিত করা যায়নি।

সময় নিউজ ২৪.কম/এএসআর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *