গোবিন্দগঞ্জে ট্রাক চাপায় ব্যবসায়ী নিহত ভ্যান চালকসহ আহত-৩

সরকার লুৎফর রহমান,গাইবান্ধাঃ
গাইবান্ধার গোবিন্দগঞ্জে ঢাকা-রংপুর মহাসড়কে  কাটাখালী হাওয়া খানা নামক স্থানে বে-পরোয়া ট্রাক চাপায় এক অটোভ্যান যাত্রী মাছ ব্যবসায়ী নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে অন্তত অটো চালকসহ ৩জন।
পুলিশ ও প্রতক্ষ্যদর্শীরা জানায়,৭ এপ্রিল বুধবার সকাল ১০টায় উপজেলার ঢাকা-রংপুর মহাসড়কের কাটাখালী হাওয়াখানা নামকস্থানে রংপুরগামী একটি বেপরোয়া ট্রাক ঢাকা মেট্রো- ট-২২০৩৪৪ নিয়ন্ত্রণ হারিয়ে গোবিন্দগঞ্জ গামী একটি যাত্রীবাহী অটোভ্যানকে চাঁপা দিলে অটো ভ্যানটি দুমড়ে মুচড়ে ট্রাকের নিচে চলে যায়।এতে মাছ ব্যবসায়ী আব্দুল বাদশা(৫০)গুরুতর আহত হলে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। নিহত আব্দুল বাদশা উপজেলার তালুককানুপুর ইউনিয়নের সমস্ পাড়া গ্রামের ওমর আলীর ছেলে।
গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে দুঘর্টনায় আহত  কাটাখালী গ্রামের নজরুলের ছেলে রানা (৩২) এবং হাতিয়াদহ গ্রামের সবেদ আলীর ছেলে ফেরদৌস( ৩৮), গন্ধববাড়ী গ্রামের সাত্তারের ছেলে আমিরুল(৪০)কে উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে ভর্তি করে।গোবিন্দগঞ্জ  হাইওয়ে থানার ওসি খায়রুল ইসলাম এ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে।
সময় নিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *