গাইবান্ধার পলাশবাড়ীতে একটি পরিত্যক্ত বাসায় রিক্সা চালক’কে নিয়ে গিয়ে গলাকেটে হত্যার চেস্টা

সরকার লুৎফর রহমান,গাইবান্ধাঃ

গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলা সদরে গ্রীণ ফিল্ড ইন্টা: স্কুল এন্ড কলেজের পিছনে এক পরিত্যক্ত বাসায় এক রিক্সা চালককে নিয়ে গিয়ে গলাকেটে হত্যার চেস্টা করেছে এক দুর্বৃত্ত । রিকক্সাচালক চিৎকার করলে এলাকাবাসী এগিয়ে এলে আক্রমণকারী ঘরের পিছনের দরজা দিয়ে পালিয়ে যায়। 


১৯ জুলাই রাত ৮ টায় এক ব্যক্তি রিফাতের রিক্সা ভাড়া নিয়ে গ্রীনফিল্ড ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের পিছনে নিয়ে যায়। আক্রমণকারী ব্যক্তিটি কালো বর্ণের, লম্বা ও দাত উচু বলে জানায় আহত রিফাত। এবং আক্রমণের ঠিক আগে মুখোশ পড়ে নেয় আক্রমণকারী। রিক্সাভাড়া নেওয়ার জন্য একটি পরিত্যাক্ত বাসায় নিয়ে গিয়ে হটাৎ রিফাতের উপর আক্রমণ করলে রিফাত আক্রমণকারীর ছুরিটি হাত দিয়ে ধরে ফেলে। এসময় রিক্সাচালকের চিল্লাচিল্লিতে স্থানীয়রা এগিয়ে আসলে আক্রমণকারী রিফাতকে ছেড়ে দিয়ে ঘরের পিছনের দরজা দিয়ে পলায়ন করে। এ সময়ে রিফাতের গলা ও ডান হাতের আঙ্গুল কেটে যায়।ঘটনাস্থলে পলাশবাড়ী থানা পুলিশের এস আই তয়ন ও কৃষ্ণ চন্দ্র এলাকা পরিদর্শন করেছেন এবং রিফাতের রিক্সাটি ও আক্রমণকারীর ব্যবহৃত ফেলে যাওয়া ছুরি’টি উদ্ধার করেছে ।


বর্তমানে রিক্সা চালক রিফাত চিকিৎসাধীন অবস্থায় রয়েছে এবং সে শঙ্কামূক্ত বলে জানান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কর্তব্যরত ডাক্তার। রিক্সা চালক রিফাত উদ্দিন (২৫) উপজেলার জামালপুর গ্রামের এহসানুল উদ্দিনের ছেলে বলে জানা যায়।


ঘটনাস্থলের আশেপাশে এলাকাবাসী জানায় এই পরিত্যক্ত বাসাটিতে কোন ভাড়াটিয়ে থাকতে পারেনা। এবং বাড়ীটির মালিক এখানে থাকেন না এবং তিনি এ বাড়ীটি বিক্রি’ও করেননা। এ এলাকায় বিভিন্ন বখাটেদের আনাগোনা থাকায় রাত্রে দুর হতে ঢিল ছুরে ভয় দেখানো ফলে ভারাটে থাকতে পারেননা বলে জানা যায়। নাম প্রকাশ না করার শর্তে এক ব্যক্তি  প্রতিবেদককে জানান অনেকটা আড্ডা চলে এ বাসায় এবং এমন একটি পরিত্যক্ত বাসা থাকলে নানা সময় নানান ঘটনাই ঘটতে পারে তাই স্থানীয় প্রশাসনের দৃষ্টি অতি জুরুরী হয়ে পরেছে

সময় নিউজ২৪.কম/এএসআর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *